Logo
Logo
×

সোশ্যাল মিডিয়া

বিধবার ঘর বানিয়ে দিতে অ্যানি খানের উদ্যোগ

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১২ পিএম

বিধবার ঘর বানিয়ে দিতে অ্যানি খানের উদ্যোগ

পাঁচ মেয়ে ও এক ছেলে সন্তানের জননী এক বিধবাকে সাহায্যের জন্য অনুরাগীদের প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানানো অভিনেত্রী অ্যানি খান

রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ নিয়ে একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে অ্যানি খান লেখেন, আমরা অনেকেই অনেকভাবে টাকা-পয়সা খরচ করে থাকি। নিজেদের খরচ থেকে একটু সেভিংস করে যদি কারও উপকার হয় তাতে মন্দ কি!

তিনি জানান, একজন নারীর স্বামী মারা গিয়েছেন কিছুদিন আগে। তার পাঁচ মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। ছেলেটা ক্যানসারে আক্রান্ত। সব মিলিয়ে খুব বিপদেই আছেন তিনি। 

অ্যানি আরও জানান, বৃষ্টির সময় ওই বিধবার ঘর ভেঙে গেছে। এখন পানি পড়ে ঘরে। আপনার যদি কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেন উনাকে বা ওনার ঘরের জন্য টিন কিনে দিতে চান, দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করবেন। 

ওই বিধবাকে সাহায্যের জন্য ১৮ হাজার টাকা উঠেছে জানিয়ে পরদিন সোমবার সোশ্যাল মিডিয়ায় আবার একটি স্ট্যাটাস দেন অ্যানি খান। তিনি জানান, ২০০ মানুষ ৫০০ টাকা করে দিলেও আপাতত বিধবার ঘরের কাজটা শেষ করে দিতে পারতাম। 

অ্যানি বলেন, সাড়ে ৪ লাখ মানুষ আছে আমার পেজে। এর মধ্যে কি ২০০ মানুষ ৫০০ টাকা করে দিতে পারবেন না? আল্লাহর খুশির জন্য চলুন আমরা সবাই মিলে এই নারীকে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিই। এ পর্যন্ত ১৮ হাজার টাকা উঠেছে। তাকে এক লাখ টাকার মতো সহযোগিতার জন্য নির্ধারণ করা হয়েছে।

প্রসঙ্গত ইসলামকে পুরোপুরি পালনের জন্য ২০২০ সালের মার্চে অভিনয় জগতকে বিদায় জানান অ্যানি খান। এরপর থেকেই তাকে আর অভিনয়ে দেখা যায়নি। পোশাকেও এনেছেন পরিবর্তন। পরেন বোরকা ও হিজাব। অভিনয় জগতকে বিদায় জানানোর পর অ্যানি খান ব্যবসার প্রতি আগ্রহী হয়ে ওঠেন। অনলাইনেই তার ব্যবসার কার্যক্রম পরিচালিত হচ্ছে। বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা। পাশাপাশি তিনি ধর্ম-কর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম