Logo
Logo
×

২ যুগে যুগান্তর

‘সাহসে সংগ্রামে অবিচল আস্থায়’

Icon

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৮ পিএম

‘সাহসে সংগ্রামে অবিচল আস্থায়’

‘সাহসে সংগ্রামে অবিচল আস্থায়’ স্লোগানে দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার দুপুরে কেক কেটে কাউনিয়ায় পালন করা হয়েছে। 

উপজেলা পরিষদ হল রুমে উপজেলা স্বজন সমাবেশের সিনিয়র সহ-সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও স্বজন সমাবেশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক জহির রায়হানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিদুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আরিফা ফুড প্রোডাক্টস কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মোছা. ফেরদৌসী আকতার, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. সারওয়ার আলম মুকুল, স্বজন সমাবেশের উপদেষ্টা ও দৈনিক যুগান্তর উপজেলা প্রতিনিধি মো. আব্দুল কুদ্দুছ বসুনিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, কাউনিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠুল, মানবজমিনের প্রতিনিধি মনিরুল ইসলাম মিন্টু, সকালের সময়ের প্রতিনিধি সাইদুল ইসলাম, কালবেলা প্রতিনিধি জসিম সরকার, দৈনিক ভোরের চেতনার জেলা ক্রাইম রিপোর্টার মোশাররফ হোসেন, দৈনিক মানববার্তার প্রতিনিধি আনোয়ার হোসেন, ভোরের চেতনা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হ্যাপি আক্তার, দৈনিক মাধুকর প্রতিনিধি আসলাম খান, স্বজন সমাবেশের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান দুর্জয়, সমাজ কল্যাণ সম্পাদক আনিছুর রহমান প্রমুখ। 

পরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারী পেশ ইমাম মাওলানা আবু বক্কর সিদ্দিক। পরে একটি র‌্যালি বের করা হয়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম