Logo
Logo
×

২ যুগে যুগান্তর

এতিম-হাফেজদের নিয়ে সাতক্ষীরায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Icon

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩৮ পিএম

এতিম-হাফেজদের নিয়ে সাতক্ষীরায় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সাতক্ষীরায় এতিম ও কুরআনের হাফেজদের নিয়ে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরা সদর উপজেলার সুরাইয়া সুলতানা কমপ্লেক্স এতিমখানায় দৈনিক যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষে এতিম ছাত্রদের নিয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে মাদ্রাসার ৪০ জন হাফেজ ও এতিম শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় দৈনিক যুগান্তরের সাতক্ষীরা জেলা প্রতিনিধি মো. মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে সদর উপজেলার সুরাইয়া সুলতানা কমপ্লেক্স হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় কেক কাটা, আলোচনা সভা ও  দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক যুগান্তর পত্রিকার স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন- কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শফিকুল ইসলাম, সাতক্ষীরা প্রেস ক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মানবজমিন পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি ইয়ারব হোসেন, নাগরিক কমিটির এসএম জাকির হোসেন, দৈনিক নতুন সূর্যের সম্পাদক আরিফুল হক চৌধুরী, জেলা সাংবাদিক পরিষদের সভাপতি হাবিবুর রহমান সোহাগ, জেলা সম্মিলিত সাংবাদিক পরিষদের সভাপতি শফিকুর রহমান, প্রাইড গ্রুপের ম্যানেজার সাইফুল ইসলাম, সাংবাদিক মুর্তজা হাসান ও সুমন ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, যুগান্তর পত্রিকা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় অনিয়ম দুর্নীতির তথ্য তুলে ধরে জনগণের অধিকারের কথা বলে। সমাজের অন্যায় অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়ায়, নিষ্পেষিত মানুষের পাশে থাকে। দেশের মানুষের হৃদয়ের স্পন্দন হয়ে উঠেছে যুগান্তর।

বক্তারা আরও বলেন, যুগান্তর অন্যায়ের বিপক্ষে ন্যায়ের পক্ষে অবিচল থেকে দেশ ও জাতির অতন্দ্র্র প্রহরীর ভূমিকায় অবতীর্ণ হয়ে সুশাসন, বাক-স্বাধীনতায় উদার মানসিকতা, গণতান্ত্রিক সমাজব্যবস্থা, সামাজিক মূল্যবোধ, মানবাধিকার, তথ্য অধিকার, ন্যায়বিচার, দেশপ্রেম, সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক তথা সামগ্রিক সমৃদ্ধি অর্জনে সর্বদা সচেষ্ট ছিল এবং থাকবে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কারণে যুগান্তর দেশের সর্বস্তরের পাঠকের মনে জায়গা করে নিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম