Logo
Logo
×

২ যুগে যুগান্তর

বর্ণাঢ্য আয়োজনে ময়মনসিংহে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪৯ পিএম

বর্ণাঢ্য আয়োজনে ময়মনসিংহে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দৈনিক যুগান্তরের দুই যুগে পদার্পণ উপলক্ষ্যে ময়মনসিংহে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার জেলা প্রেস ক্লাবে দোয়া মাহফিল, আলোচনা, স্বজন সম্মাননা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য। বিশেষ অতিথি ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী, জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঁঞা এবং জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

যুগান্তরের ব্যুরো চিফ আতাউল করিম খোকনের সভাপতিত্বে এবং স্টাফ রিপোর্টার ও ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সহ-সভাপতি মোশাররফ হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক বাবুল হোসেন। ধন্যবাদ জ্ঞাপন করেন স্বজন সমাবেশ ময়মনসিংহের সাধারণ সম্পাদক বিপ্লব বসাক।

শুরুতেই মানস তালুকদারের নেতৃত্বে বহুরূপী শিল্পীগোষ্ঠীর নৃত্যশিল্পীদের মনোজ্ঞ নৃত্য পরিবেশনায় অনুষ্ঠানের সূচনা হয়। পরে অতিথি ও সম্মাননাপ্রাপ্ত চারজনকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান স্বজনরা।

অতিথিরা কেক কাটা শেষে সম্মাননাপ্রাপ্ত চারজনের হাতে ক্রেস্ট তুলে দেন। সম্মাননাপ্রাপ্ত চারজন হলেন- চিকিৎসা সেবায় ডা. কে আর ইসলাম, শিক্ষায় রয়েল মিডিয়া কলেজের অধ্যক্ষ স্নেহাশীষ দে ও আলমগীর মনসুর (মিন্টু) মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ নীহার রঞ্জন রায় এবং সমাজসেবায় রুমা কনফেকশনারি অ্যান্ড পেস্টি সপের স্বত্বাধিকারী আব্দুর রশিদ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে কেক ও মিষ্টি বিতরণ এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

এছাড়াও ফুলেল শুভেচ্ছা জানান, সংবাদপত্র পরিবেশক বুক সেন্টার, সংবাদপত্র হকার্স সমিতি, নারী নেত্রী, যুগান্তরের বিভিন্ন উপজেলা প্রতিনিধিসহ সম্মানিত ব্যক্তিরা। পরে উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করানো হয়।

অনুষ্ঠানে প্রশাসন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম