Logo
Logo
×

আইটি বিশ্ব

কম্পিউটার সোসাইটির সভাপতি হলেন সামসুল আরেফিন

Icon

আব্দুর রহমান, আগারগাঁও, ঢাকা

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫১ পিএম

কম্পিউটার সোসাইটির সভাপতি হলেন সামসুল আরেফিন

আইসিটি প্রফেশনালদের জাতীয় সংগঠন বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সভাপতি নির্বাচিত হয়েছেন প্রকৌশলী মোহাম্মদ সামসুল আরেফিন।

আনন্দঘন পরিবেশে রাজধানীর আগারগাঁওয়ে শেরেবাংলা নগর আদর্শ মহিলা কলেজে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। নির্বাচনে ৩৪টি পদের বিপরীতে মোট ৬৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে মোট ভোটার ৩২০৪ জন।

নির্বাচনে আরেফিন-ববি প্যানেলে সভাপতি হিসেবে অধ্যাপক মোহাম্মদ শামসুল আরেফিন, সহ-সভাপতি রেজাউল করিম, আব্দুল বাসেত ও জয়নাল আবেদীন, মহাসচিব এলিন ববি, যুগ্ম সচিব জারাফাত ইসলাম ও নাজমুল হুদা মাসুদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহরিয়ার হোসেন খান। 

এছাড়া সদস্য পদে- হাসিব সুলতান, মনিরুল ইসলাম, আসাদুজ্জামান, মেহেদী হাসান হাসান-আল-মনসুর, হেদায়েতুল হাসান, মোহাম্মদ ওমর সিদ্দিকী, ওয়াহিদ মুরাদ, মো. আলমগীর, এসকে হুমায়ুন কবির, নিমাই চন্দ্র মন্ডল, খন্দকার মনোয়ার হোসেন, আবু ফুয়াদ, তানভিদুল ইসলাম, মাহফুজ ইসলাম, আমিমুল এহসান, মাজাহারুল ইসলাম, রাশেদ আজাদ চৌধুরী, মারুফ হোসেন, অজয় কর, এসএম সাজ্জাদ হোসেন, মোহাম্মদ শফিউদ্দিন (রাসেল), ইঞ্জি. এসএম পারভেজ রানা, বায়েজিদ হাসান ভূঁইয়া ও ইঞ্জি. সবুজ প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ বিজয়ের জন্য ড. আরেফিন-ববি প্যানেলের পক্ষ থেকে বিসিএসের সদসদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সবাইকে নিয়ে কাজ করে নির্বাচনি ইশতেহার পরিপূর্ণভাবে বাস্তবায়নের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। 

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য বিসিএসের প্রতিটি সদস্য যথাযথ অবদান রাখতে বদ্ধপরিকর বলে জানিয়ে যেকোনো আইসিটি (ICT) সংশ্লিষ্ট কার্যক্রমে বিসিএসের (BCS) প্রতিনিধি অন্তর্ভুক্তির জন্য নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে আহ্বান  জানানো হয়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম