Logo
Logo
×

আওয়ামী লীগ

যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ জুলাই ২০২৪, ০৬:২২ পিএম

যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে পালিত হয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী।

দিবসটি উপলক্ষ্যে শনিবার সকালে সংগঠনের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলির নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এতে সংগঠনের কেন্দ্রীয়, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণসহ বিভিন্ন ইউনিটের নেত্রীরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর যুব মহিলা লীগ নেত্রীরা কেক কাটেন এবং ধানমন্ডি ৩২ নম্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের করেন।

এর আগে সকাল ৭টায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এদিন টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে যুব মহিলা লীগের একটি প্রতিনিধিদল।

এদিকে সংগঠনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে (রোববার) সকালে গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন যুব মহিলা লীগ নেত্রীরা। গণভবন থেকে বেরিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করবেন তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম