Logo
Logo
×

রাজনীতি

ভৈরব-কুলিয়ারচরের দলীয় প্রার্থী ঘোষণা করলেন মামুনুল হক

Icon

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৪, ০৯:১৪ পিএম

ভৈরব-কুলিয়ারচরের দলীয় প্রার্থী ঘোষণা করলেন মামুনুল হক

আগামী সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে দলের প্রার্থী ঘোষণা করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক। ওই আসনে বাংলাদেশ খেলাফত মজলিসের হয়ে নির্বাচন করবেন মাওলানা আতাউল্লা।

বৃহস্পতিবার বিকালে ভৈরব হাজী আসমত কলেজ মাঠে বাংলাদেশ খেলাফত মজলিসের ভৈরব উপজেলা শাখা কর্তৃক আয়োজিত এক গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মামুনুল হক বলেন, ৭১ সালের মুক্তিযুদ্ধ করে দেশকে এককভাবে বঙ্গবন্ধু স্বাধীন করেনি, বাংলাদেশের মুক্তিযুদ্ধ কোনো দলের একক সম্পত্তি নয়। স্বাধীনতার নেতৃত্ব কোনো ব্যক্তির একক ইজারাদারি নয়, দেশের জাতির পিতা কোনো বিতর্কিত ব্যক্তি হতে পারে না।

তিনি বলেন, দেশে ৭১ এর চেতনাকে বাদ দিয়ে ৭২ এর চেতনায় রূপান্তরিত করা হয়েছে। আমরা বঙ্গবন্ধু, জিয়া, এরশাদ, শেখ হাসিনার শাসন দেখেছি, তারা সবাই দেশকে ধ্বংস করে গেছে। আগামীতে আমরা দেশে ইসলামী শাসন দেখতে চাই।

বক্তব্যের শেষে তিনি মাওলানা আতাউল্লাকে পরিচয় করিয়ে দিয়ে এলাকার উন্নয়নের জন্য তাকে ভোট দেওয়ার আহবান জানান।

গণসমাবেশের সভাপতির বক্তব্যে মৌলানা আবদুল্লাহ আল-আমিন বলেন, ভৈরব-কুলিয়ারচরের সংসদ সদস্য নাজমুল হাসান পাপন এলাকার কোনো উন্নয়ন করেননি। তার দলের ভৈরব এলাকার নেতাকর্মীরা লুটপাট, দখলবাজি, চাঁদাবাজিতে লিপ্ত ছিল। এলাকার জনগণ কখনো পাপনের দেখা পেতেন না। তিনি হাসিনার আত্মীয় হয়ে ক্ষমতার দাপটে ভোট ছাড়া এমপি হয়েও জনগণের সেবা, এলাকার উন্নয়ন করেননি। পাপনকে বয়কট করে উন্নয়ন করার জন্য তিনি আগামীতে খেলাফত মজলিসের প্রার্থীকে ভোট দেয়ার জন্য জনগণকে অনুরোধ করেন।

গণসমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস দলের কেন্দ্রীয় সেক্রেটারি আশিকুর রহমান,  যুগ্ম - মহাসচিব মৌলানা জালাল উদ্দিন আহম্মদ, যুগ্ম- মহাসচিব মৌলানা আবদুল আজিজ, সাংগঠনিক সম্পাদক মৌলানা ফজলুল হক প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম