Logo
Logo
×

রাজনীতি

মিরপুরে ওয়ার্ড দায়িত্বশীল সমাবেশ অনুষ্ঠিত

বিজয়কে টেকসই ও অর্থবহ করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জামায়াতের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৪, ০৪:৫১ পিএম

বিজয়কে টেকসই ও অর্থবহ করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জামায়াতের

মিরপুরে ওয়ার্ড দায়িত্বশীল সমাবেশে উপস্থিতি

আগস্ট বিপ্লবকে অর্থবহ ও মজবুত ভিত্তি দিতে এবং একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় জ্ঞান ও বুদ্ধিভিত্তিক সমাজ গঠনে জামায়াতে ইসলামীর সকল স্তরের জনশক্তিকে মুক্ত জ্ঞান চর্চা ও  ঘরে ঘরে দাওয়াত সম্প্রসারণের আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমির আব্দুর রহমান মূসা।

বৃহস্পতিবার রাজধানীর মিরপুরের স্থানীয় মিলনায়তনে সাংগঠনিক ও বায়তুল মাল পক্ষ পালন উপলক্ষ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তরের মিরপুর জোন আয়োজিত ওয়ার্ড সভাপতি- সেক্রেটারিদের নিয়ে দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জোন পরিচালক মাহফুজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য মুস্তাফিজুর রহমান ও জোন টিম সদস্য আব্দুল্লাহ মুয়াজ। 

এ সময় উপস্থিত ছিলেন মিরপুর থানা উত্তরের আমির মনিরুল ইসলাম মৃধা, মিরপুর থানা দক্ষিণের আমির এড. আলাউদ্দিন, মিরপুর পশ্চিম থানা আমির আব্দুল মান্নান, শাহআলী থানা আমির ডা. মঈন উদ্দিন, দারুসসালাম থানা আমির হাবিবুল্লাহ প্রমুখ।

আব্দুর রহমান মূসা বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারি ও ফ্যাসিবাদী শক্তির পতন ঘটানোর মাধ্যমে দেশে নতুন করে সূর্যোদয় ঘটেছে। আমরা এই ঐতিহাসিক বিজয়কে কোনোভাবেই ব্যর্থ হতে দিতে পারি না। তাই আমাদেরকে এখন ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। দেশে গণতন্ত্র  ও গণতান্ত্রিক মূল্যবোধ প্রতিষ্ঠার মাধ্যমে স্বৈরাচার সৃষ্ট সকল জঞ্জালমুক্ত করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সবার আগে মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে হবে। এজন্য জাতিকে ঐক্যবদ্ধ করার কোনো বিকল্প নেই। মূলত, দেশকে ক্ষুধা, দারিদ্র্য, অপশাসন ও দুঃশাসন মুক্ত করতে কুরআন- সুন্নাহভিত্তিক ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। তিনি দেশে কুরআনের শাসন প্রতিষ্ঠায় সকলকে ময়দানে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

তিনি বলেন, আগস্ট বিপ্লব স্বৈরাচারি ও ফ্যাসিবাদী অপশক্তির বিরুদ্ধে ছাত্র-জনতার ঐক্যবদ্ধ বিপ্লব। তাই এই বিপ্লবকে ধরে রাখার জন্য সকলকে অতন্ত্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে। কেউ শান্তি কেড়ে নেওয়ার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমরা দেশ, দেশের স্বাধীনতা, স্বার্বভৌমত্ব ও রাষ্ট্রীয় অখণ্ডতা, ইসলাম ও ইসলামী মূল্যবোধ এবং দেশের ১৮ কোটি মানুষের সন্মান রক্ষায় ঐক্যবদ্ধ বাংলাদেশ গড়তে বদ্ধ পরিকর। স্বৈরাচারি শক্তি ও তাদের প্রতিভূদের ক্ষেত্রে কোনো প্রকার দুর্বলতা প্রদর্শনের সুযোগ নেই। তিনি অর্জিত বিজয়কে টেকসই ও অর্থবহ করতে দলমত নির্বিশেষ সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম