Logo
Logo
×

রাজনীতি

অন্তর্বর্তী সরকারে আস্থার সংকট কেটে যাবে: সাইফুল হক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৪, ০৮:৫৫ পিএম

অন্তর্বর্তী সরকারে আস্থার সংকট কেটে যাবে: সাইফুল হক

রাজনৈতিক দলগুলোর সঙ্গে তৃতীয় দফা বৈঠকের পর অন্তর্বর্তী সরকারের আস্থার সংকট কেটে যাবে বলে মন্তব্য করেছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। 

তিনি বলেছেন, অন্তর্বর্তী সরকারকে রাজনৈতিক দল ও জনগণের সমর্থনকে কাজে লাগাতে হবে। বাজার নিয়ন্ত্রণ করতে না পারলে সরকারের অনেক সাফল্যই হারিয়ে যাবে। সোমবার সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে রাজনৈতিক পরিষদের সভায় তিনি এসব কথা বলেন। 

সাইফুল হক বলেন, তৃতীয় দফায় রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠকের পর অন্তর্বর্তী সরকার এখন আরও আত্মবিশ্বাস নিয়ে কাজ করতে পারবে। সরকারের মধ্যে আস্থার যে সংকট তৈরি হয়েছে আশা করি তা-ও কেটে যাবে। 

তিনি বলেন, অন্তর্বর্তী সরকারের প্রতি রাজনৈতিক দল ও জনগণের যে অকুণ্ঠ সমর্থন রয়েছে তারা তা ভালোভাবে কাজে লাগাবেন এবং বৈষম্যহীন সাম্যভিত্তিক গণতান্ত্রিক ও মানবিক রাষ্ট্র ও সরকার প্রতিষ্ঠায় তারা ভিত্তিমূলক গুরুত্বপূর্ণ পদক্ষেপগুলো গ্রহণ করবেন। বিশেষ কোনো কোটারি স্বার্থের প্রভাবের বাইরে থেকে রাজনৈতিক দল, গুরুত্বপূর্ণ অংশীজন ও জনগণকে আস্থায় নিয়ে সরকার তার সমগ্র কাজকর্ম পরিচালনা করবে। 

অতি উৎসাহী হঠকারী কোনো উসকানিমূলক তৎপরতায় ঝুঁকে না পড়ে যৌক্তিক  সময়ে অবাধ, নিরপেক্ষ ও বিশ্বাসযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রস্তুতিমূলক কাজ এগিয়ে নিতেও সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

সভায় উপস্থিত ছিলেন পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, মীর মোফাজ্জল হোসেন মোশতাক, মাহমুদ হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম