Logo
Logo
×

রাজনীতি

আগামীর সরকারে কোন চাচা বসেন আমরা দেখবো: সেলিম উদ্দিন

Icon

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৩ পিএম

আগামীর সরকারে কোন চাচা বসেন আমরা দেখবো: সেলিম উদ্দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, আগামীর সরকার কোন চাচা বসেন আমরা দেখবো। রাজনীতিকে ব্যবসা বানিয়ে পকেট গরম করার সুযোগ কেউ আর বাংলার জমিনে পাবেনা। 

রোববার (৬ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌরসভা জামায়াতের আয়োজনে সীরাতুন্নবী (স:) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বাংলাদেশের শ্রমিকের বেতন ৩০ থেকে ৫০হাজার এক লাখ টাকা করতে হবে। তা যে সরকার করতে পারবে তরাই এ সরকারে বসবে। এখন কারও রক্তচক্ষু আর ট্রেডকে ভয় পাই না। 

তিনি আরও বলেন, আমরা ইসলামের ভিত্তিতে বাংলাদেশে একটি কল্যাণ রাষ্ট্র কায়েম করতে চাই। এখন থেকে স্বাধীনতার সুফলকে দেশের ঘরে ঘরে পৌঁছে না দেয়া পর্যন্ত আমরা আমাদের সংগ্রামকে আরও শক্তিশালী করবো। এতে কারও রক্তচক্ষুকে ট্রেডকে আমরা মানবো না। আমরা এক আল্লাহ ছাড়া আর কাউকে ভয় পাই না। 

উপজেলা জামায়াতের আমির নিজাম উদ্দিন সিদ্দিকীর সভাপতিত্বে ও পৌরসভার জামায়াতের সেক্রেটারি আব্দুস ছোবহান পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা দক্ষিণ জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি হাফিজ নাজমুল ইসলাম, অফিস সেক্রেটারি আব্দুল কাইয়ুম, উপজেলা জামায়াতের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি আব্দুল মুকসিদ আখতার, বায়তুলমাল সম্পাদক আশিকুর রহমান, বিশ্বনাথ পৌর জামায়াতের আমির মাস্টার এমাদ উদ্দিন, নায়েবে আমির এইচএম আখতার ফারুক, অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি বাবুল মিয়া ও তালেব আহমদ গোলাপ প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম