Logo
Logo
×

রাজনীতি

প্রতিটি শহিদ পরিবারে সম্মানজনক চাকরির দাবি জামায়াত আমিরের

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ০৬:১০ পিএম

প্রতিটি শহিদ পরিবারে সম্মানজনক চাকরির দাবি জামায়াত আমিরের

প্রতিটি শহিদ পরিবারের সদস্যদের জন্য সম্মানজনক চাকরি দেওয়ার দাবি জানিয়েছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান। শুক্রবার সকালে গাজীপুর জেলা শহরের রাজবাড়ি ময়দানে বৈষম্যবিরোধী আন্দোলনে শাহাদতবরণকারী পরিবারের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি অন্তর্বর্তী সরকারের কাছে এই দাবি জানান।

জামায়াত আমির বলেন, প্রতিটা শহিদ পরিবার থেকে অন্তত একজনকে যেন সরকার সম্মানজনক চাকরি তাদের হাতে তুলে দেয়। লড়াই করে যারা আহত হয়েছেন পঙ্গু হয়েছেন তাদেরকেও যেন সম্মানজনক চাকরি দেওয়া হয়। তারা যেন আজীবন কারো করুণার পাত্র হয়ে না থাকে। তার যোগ্যতার বলেই যেন আল্লাহর সাহায্য নিয়ে দুনিয়া সামলাতে পারেন। আমরা ন্যায় বিচার চাই। যারাই যেখান থেকে এ জাতির ওপর জুলুম করেছে তাদের সবার বিচার এ জাতি দেখতে চায়।

শফিকুর রহমান বলেন, আমরা সরকারের কাছে দাবি জানাব, তাদের (শহিদ) সঠিক স্বীকৃতিটা যেন দেওয়া হয়। পাঠ্যপুস্তক কারিকুলামে আগামী দিনের নাগরিকরা যেন জানে তাদেরও আবু সাঈদরা ছিলেন। সারা বাংলার শহিদরা ছিলেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর শাখার সভাপতি অধ্যাপক মুহা. জামাল উদদীনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদের সদস্য অধ্যক্ষ মুহাম্মদ ইজ্জত উল্লাহ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম