Logo
Logo
×

রাজনীতি

‘কারাগার থেকে সুস্থ সাঈদীকে এনে হত্যা করা হয়েছে’

Icon

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০২:৪৪ এএম

‘কারাগার থেকে সুস্থ সাঈদীকে এনে হত্যা করা হয়েছে’

দেলোওয়ার হোসাইন সাঈদী

কারাগার থেকে সুস্থ আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে এনে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার ছেলে মাসুদ সাঈদী। তিনি বলেন, জামায়াতকে নিষিদ্ধ করার চার দিনের মাথায় আল্লাহ খুনি হাসিনাকে বাংলাদেশ থেকে বিদায় করেছেন।

সোমবার রাতে পিরোজপুর পৌরসভার পশ্চিম শিকারপুর সাঈদী জামে মসজিদে ৪নং ওয়ার্ড জামায়াতে ইসলামের মতবিনিময় সভায় তিনি এসব অভিযোগ করেন।

মতবিনিময় সভায় ওয়ার্ড সভাপতি অ্যাভোকেট মো. মোশারফ হোসেন সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা  সদস্য ও জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ। উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সেক্রেটারি জহিরুল হক, পৌর সভাপতি আ. রাজ্জাক শেখসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

মাসুদ সাঈদী বলেন, বাংলাদেশ থেকে ইসলামকে পর্যায়ক্রমে ধীরে ধীরে নিশ্চিহ্ন করার কাজে লিপ্ত হয়েছিল শেখ হাসিনা। খুনি হাসিনার হাতে বাংলাদেশের হাজার হাজার আলেমের রক্তে রঞ্জিত। ২০০৯ থেকে ২০২৪ সাল পর্যন্ত শেখ হাসিনা হাজারো মানুষকে হত্যা করেছে, হাজারো মানুষকে হত্যার মাধ্যমে তার ক্ষমতা পাকাপোক্ত করতে চেয়েছিল।

শেখ হাসিনার বুদ্ধিদাতা, পরামর্শদাতা ও শেখ হাসিনার গডফাদার ভারতের প্রেসক্রিপশনে বাংলাদেশ থেকে তারা ইসলামকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। সে কারণে বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠায় সকল দলের নেতাকর্মীদের গ্রেফতার করে কারাবন্দি করেছিল। 

এসময় অন্তবর্তীকালীন সরকারের কাছে হাসিনাকে ভারত থেকে ধরে এনে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম