Logo
Logo
×

রাজনীতি

তারেক রহমানের বার্তা নিয়ে তৃণমূলে স্বেচ্ছাসেবক দলের নাজমুল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ অক্টোবর ২০২৪, ১০:৪৪ পিএম

তারেক রহমানের বার্তা নিয়ে তৃণমূলে স্বেচ্ছাসেবক দলের নাজমুল

বিএনপির তিন অঙ্গ ও সহযোগী সংগঠন সারাদেশে যৌথ কর্মিসভা করছে। ‘আমরা যদি থাকি সৎ দেশ সংস্কার সম্ভব’ স্লোগান নিয়ে এই কর্মিসভা করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বার্তা তারা পৌঁছে দিচ্ছেন। 

পাশাপাশি তারেক রহমানের পক্ষ থেকে গণসংযোগ ও ধানের শীষের শুভেচ্ছা বিনিময় করছেন। দেশব্যাপী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মঙ্গলবার বরিশাল মহানগরের অলিগলিতে গণসংযোগ ও ধানের শীষের শুভেচ্ছা বিনিময় করা হয়। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের নেতৃত্বে এ গণসংযোগে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে গণসংযোগ করে সাধারণ মানুষকে ধানের শীষের শুভেচ্ছা জানান তিনি। 

সকাল ১১ টায় বরিশাল শহরের লঞ্চঘাটের বান্দ রোড থেকে শুরু করে ফলপট্টি মোড়, চকবাজার, কাঠপট্টি, সদর রোড হয়ে বিবির পুকুরপাড়ে এসে শেষ হয়। 

এসময় আরও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক নুরুল হুদা বাবু, সমাজসেবা সম্পাদক মামুন হাশমি দীপু, বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মশিউর রহমান মঞ্জু, সদস্য সচিব খান মো. আনোয়ার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. আব্দুর রহিম, যুগ্ম আহ্বায়ক রিয়াজ শিকদার, আনিসুর রহমান, নিয়ামুল হাসান সজিব, আপন চৌধুরী বাবু, বাবুল খান, শাহাদাৎ হোসেন, ১০ নং ওয়ার্ড আহ্বায়ক মো. মামুন, সদস্য সচিব বেলাল হাওলাদারসহ বিভিন্ন ওয়ার্ডের শতাধিক নেতৃবৃন্দ।


Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম