Logo
Logo
×

রাজনীতি

তারেক রহমানের বার্তা নিয়ে সাধারণ মানুষের কাছে মুন্না

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৬ এএম

তারেক রহমানের বার্তা নিয়ে সাধারণ মানুষের কাছে মুন্না

তারেক রহমানের বার্তা নিয়ে সাধারণ মানুষের কাছে মুন্না

বিএনপি সবসময় সকল সম্প্রদায়ের মানুষের সহাবস্থানকে নিশ্চিত করার জন্য কাজ করে বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সভাপতি আবদুল মোনায়েম মুন্না। তিনি বলেন, সংখ্যালঘুদের নিরাপত্তার জন্য আমার গত ৫ আগস্টের পরে সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলাম। মন্দিরে সুরক্ষার জন্য সারাদেশে বিএনপি মনিটরিংয়ে ছিল যাতে করে কোনো ঝামেলায় না পড়তে হয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত নলছিটির সেলিম তালুকদারের কবর জিয়ার করার পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আবদুল মোনায়েম মুন্না বলেন, আমরা সবসময় সাধারণ মানুষের জান মাল নিরাপত্তায় কাজ করছি।বার্তা একটাই সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করা এবং তাদের পাশে থাকা। দেশ নায়ক তারেক রহমান বলেছেন মানুষের মনকে জয় করতে হবে ভয় দেখিয়ে নয়। মন জয় করে রাজনীতি করতে হবে।

এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বরিশাল বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, জেলা যুবদলের আহ্বায়ক রবিউল হোসেন তুহিন, সদস্য সচিব অ্যাডভোকেট আনিসুর রহমান খান, যুগ্ম আহ্বায়ক এনামুল হক সাজু, নলছিটি উপজেলা যুবদলের সভাপতি সালাহউদ্দিন শাহিন উপস্থিত ছিলেন।

এর আগে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার শহরের বিভিন্ন স্থানে ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম