Logo
Logo
×

রাজনীতি

‘বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমেই দেশকে নতুনভাবে গড়তে হবে’

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পিএম

‘বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমেই দেশকে নতুনভাবে গড়তে হবে’

নিজেদের মধ্যে ভ্রাতৃত্ত্ববোধ ও বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমেই বাংলাদেশকে গড়তে হবে। এমনটি বলেছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক।

তিনি বলেন, আমরা চাই অসাম্প্রদায়িক একটা বাংলাদেশ গড়তে। আমরা মুসলমান, হিন্দু, খ্রিস্টান যে যেই ধর্মের থাকুক না কেনো, তাদেরকে নিয়ে আমরা একটা অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে চাই। সেই বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভূমিকা রাখতে হবে।

অভ্যুত্থানে নিহত ছাত্র-জনতা এবং বিএনপি নেতাকর্মীদের রক্ত বৃথা যাবে না উল্লেখ করে বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, স্বৈরাচার শেখ হাসিনাসহ তার অবৈধ মন্ত্রী-এমপি এবং আজ্ঞাবহ প্রশাসনের কর্মকর্তা; যাদের নির্দেশে আমাদের হাজার হাজার ছাত্র-জনতা ভাইদের গুলি করে হত্যা করা হয়েছে, তাদের রক্ত কখনও বৃথা যাবে না। হত্যাকারীদের বিচার অবশ্যই একদিন বাংলার মাটিতে হবে। 

শনিবার বাদ মাগরিব পল্লবী-২ নম্বর কমিউনিটি সেন্টারে বৈষম্যবিরোধী ছাত্র-জনতা মিরপুর জোনের আয়োজনে সিরাতুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উদযাপন উপলক্ষে হামদ-নাত মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।  

এ সময় পল্লবীর দারুর রাশাদ মাদ্রাসা, বায়তুস সালাম মাদ্রাসা এবং ছাত্র শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য মুরুব্বিয়ানসহ বিপুল সংখ্যক মুসল্লিরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম