Logo
Logo
×

রাজনীতি

হাসিনা কীভাবে দেশে ঢোকে তা আমরা দেখব: রুমিন ফারহানা

Icon

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ এএম

হাসিনা কীভাবে দেশে ঢোকে তা আমরা দেখব: রুমিন ফারহানা

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত শহিদদের স্মরণে ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বড়িকান্দি ও সলিমগঞ্জ ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, যেই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদদের আত্মত্যাগের বিনিময়ে হাসিনাকে আমরা দেশছাড়া করেছি সেই আত্মত্যাগ যেন গুটি কয়েক সুবিধাবাদী মহলের কারণে কালিমালিপ্ত না হয়ে যায়, হাসিনা পলাইয়া গেছে কিন্তু তার দোসররা রয়ে গেছে, হাসিনা কীভাবে দেশে ঢোকে তা আমরা দেখে নেব।

শুক্রবার বিকালে বড়িকান্দি গনিশাহ মাজার প্রাঙ্গণে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ সংসদীয় আসনে বিএনপির মনোনীত প্রার্থী কাজী নাজমুল হোসেন তাপসের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির নেতা অ্যাডভোকেট আনিসুর রহমান মঞ্জুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির নেতা হাফিজুল রহমান মোল্লা কচি। বিশেষ বক্তা ছিলেন জহিরুল হক খোকন।

বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, মাইনুদ্দিন মাইনু, আবু সাঈদ, হাজী সাহাবুদ্দিন, অ্যাড. গোলাম সারুয়ার ভূঁইয়া খোকন, অ্যাডভোকেট তরিকুল ইসলাম খান রুমা, মমিনুল হক, আলী আজম, জসিম উদ্দিন রিপন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম