Logo
Logo
×

রাজনীতি

ব্যাংক লুটেরাদের দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে: মির্জা ফখরুল

Icon

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ পিএম

ব্যাংক লুটেরাদের দেশে ফিরিয়ে এনে বিচার করতে হবে: মির্জা ফখরুল

ব্যাংক লুটেরাদের দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা বিএনপি আয়োজনে মিনি স্টেডিয়ামে গণতন্ত্র রক্ষা এবং শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে এক জনসভা অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, গত ১৬ বছর দেশের সব ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লোন নিয়ে বিদেশে পাচার করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। সব টাকা লুট করে দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে। শেখ হাসিনা দেশটাকে বাপ-দাদার জমিদারি মনে করেছিল। যখন ইচ্ছা মানুষকে ধরে নিয়ে গুম করে রাখত না হয় হত্যা করত। ইলিয়াস আলীসহ গুম হওয়া নেতাকর্মীর সন্তান ও স্বজনরা এখনো তাদের পথ চেয়ে আছেন।

বিএনপির মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগ এমন কাণ্ড করেছিল- মানুষকে ভোট দিতে দেয়নি। তাদের স্লোগান ছিল- ‘আমার ভোট আমি দেব তোমার ভোটও আমি দেব’। তারা দেশের মানুষের সঙ্গে গাদ্দারি করেছে। আল্লাহ তাদের বিচার করেছেন।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ছাত্র-জনতার সরকার বর্তমানে দেশের ময়লা আবর্জনা পরিষ্কার করছে। মাঠ পরিষ্কার হলেই ওবায়দুল কাদের সাহেবকে খেলার আমন্ত্রণ জানাব, আসেন আগামীতে খেলা হবে।

তিনি আরও বলেন, বর্তমান প্রধান উপদেষ্টা ড. ইউনূস একজন সর্বজনীন ব্যক্তিত্ব। তিনি নোবেল বিজয়ী। সারা পৃথিবীর মানুষ তাকে সম্মান করেন অথচ শেখ হাসিনা তার নামে মামলা দিয়ে তাকেও জেলে পাঠাতে চেয়েছিলেন। আল্লাহর কী বিধি, তিনি নিজেই এখন দেশছাড়া হয়েছেন।

এ সময় ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক এমপি ও উপজেলা বিএনপির সভাপতি জাহিদুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- দিনাজপুরের সাবেক সংসদ সদস্য আক্তাজ্জামান মিয়া, ঠাকুরগাঁও-২ আসনের সাবেক এমপি জেড মর্তুজা তুলা, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, কেন্দ্রীয় যুবদল নেতা কামাল আহম্মেদ, পীরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন, জেলা যুবদলের সভাপতি শরিফ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম