Logo
Logo
×

রাজনীতি

দুর্গতদের পুনর্বাসনে দেশবাসীকে এগিয়ে আসার আহ্বান এবি পার্টির

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২৪, ০৮:২৪ পিএম

দুর্গতদের পুনর্বাসনে দেশবাসীকে এগিয়ে আসার আহ্বান এবি পার্টির

আগামীতে বন্যার্তদের চিকিৎসা ও পুনর্বাসন প্রয়োজন হবে জানিয়ে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) জানিয়েছে, দেশবাসী সর্বাত্মক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, আমরা আগামীতে বন্যার্তদের পুনর্বাসন কার্যক্রমেও এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।  

রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে এবি পার্টির পক্ষ থেকে এ আহ্বান জানানো হয়। এছাড়া বলা হয়, বন্যার্তদের সাহায্য কার্যক্রম সংক্রান্ত কেন্দ্রীয় সমন্বয় সেল জনগণের মানবিক সহায়তা পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে গ্রহণ করেছে। সেলের সমন্বয়ক লে. কর্ণেল অব. হেলাল উদ্দিন ও সদস্যসচিব আলতাফ হোসাইনসহ সেলের সদস্যরা এই মানবিক সহায়তা গ্রহণ করেন।

এ সময় লে. কর্ণেল (অব.) হেলাল উদ্দিন বলেন, আমরা দেশবাসীকে ধন্যবাদ জানাই আমাদের আহ্বানে সাড়া দিয়ে এগিয়ে আসার জন্য। যে সমস্ত সামগ্রী আমরা হাতে পেয়েছি তা প্যাকেট করে সেনাবাহিনীর নিকট হস্তান্তর করবো ইনশাআল্লাহ। সেনাবাহিনী আমাদেরকে জানিয়েছে বিভিন্ন আশ্রয়কেন্দ্রে এখন রান্না করা খাবারের প্রয়োজন। আগামীকাল থেকে আমরা সেটারও প্রস্তুতি নিচ্ছি যেন আগামী এক সপ্তাহ আমরা প্রতিদিন যাতে হাজার দুয়েক মানুষকে গরম খাবার দিতে পারি।

তিনি আরও বলেন, এবি পার্টি চিকিৎসা সেবাও দিচ্ছে। লক্ষীপুরে এবি পার্টির কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য সম্পাদক আশরাফ মাহমুদ রুমেল ইতোমধ্যেই মানবিক সহায়তা নিয়ে মাঠে কাজ করছে। আগামীতে বন্যার্তদের চিকিৎসা ও পুনর্বাসন প্রয়োজন হবে। দেশবাসী সর্বাত্মক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে, আমরা আগামীতে বন্যার্তদের পুনর্বাসন কার্যক্রমেও এগিয়ে আসার আহবান জানাচ্ছি।  

এ সময় আরও উপস্থিত ছিলেন এবি পার্টির প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল, সিনিয়র সহকারী সদস্য সচিব এবিএম খালিদ হাসান, মোহাম্মদ অলিদ বিন সিদ্দিক তালুকদার, স্বেচ্ছাসেবক আব্দুল হালিম নান্নু, আব্দুর রব জামিল, শিব্লু, লুৎফর রহমান, আব্দুল কাদেরসহ অনেকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম