Logo
Logo
×

রাজনীতি

বিএনপির ৮ সদস্যবিশিষ্ট ত্রাণ সংগ্রহ কমিটি গঠন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৪, ০৯:২৫ পিএম

বিএনপির ৮ সদস্যবিশিষ্ট ত্রাণ সংগ্রহ কমিটি গঠন

বন্যাদুর্গত মানুষদের সহায়তার জন্য ৮ সদস্যবিশিষ্ট ত্রাণ সংগ্রহ কমিটি গঠন করেছে বিএনপি। স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেনকে আহ্বায়ক ও যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদকে সদস্য সচিব করে এই কমিটি করা হয়েছে। শনিবার দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল ককির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

ত্রাণ সংগ্রহ কমিটির সদস্যরা হলেন- মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, কৃষক দলের কেন্দ্রীয় সভাপতি হাসান জাফির তুহিন, যুবদলের কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি রেজাউল করিম পল, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী ও ছাত্রদলের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মো. ইয়াহিয়া। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রলয়ঙ্কারী বন্যায় উপদ্রুত মানুষদের সাহায্যার্থে শুকনো খাবার, বাচ্চাদের কাপড়, মোমবাতি, দেয়াশলাই, বিশুদ্ধ পানি ও প্রয়োজনীয় ওষুধ দলের নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সংগ্রহ করবে। দেশের সর্বস্তরের জনগণকে বন্যার্তদের সাহায্যার্থে সাধ্যানুযায়ী ত্রাণ সামগ্রী নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে প্রদান করার জন্য অনুরোধ করা হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম