Logo
Logo
×

রাজনীতি

দেশে অস্থিরতা সৃষ্টির সুযোগ কাউকে দেওয়া হবে না: জামায়াতের আমীর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ১০:৫২ পিএম

দেশে অস্থিরতা সৃষ্টির সুযোগ কাউকে দেওয়া হবে না: জামায়াতের আমীর

ছবি: সংগৃহীত

কোনো অঘটন ঘটিয়ে দেশে অস্থিরতা সৃষ্টির সুযোগ কাউকে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। শুক্রবার রাজধানীর পল্টনস্থ ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের কার্যালয়ের কনফারেন্স রুমে এক সভায় তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। এরআগে শফিকুর রহমানের সঙ্গে জাকের পার্টির কেন্দ্রীয় নেতারা মতবিনিময় করেন।

শফিকুর রহমান বলেন, ছাত্র জনতার বিপ্লব পরবর্তীতে কিছু কিছু যায়গায় বিশৃঙ্খলা চলছে। মানুষের জমি দখল, সম্পদ দখল, লুটতরাজ এ ধরনের জঘন্য কাজে কিছু দুষ্কৃতিকারী নেমে গেছে। আমরা এগুলোকে ঘৃণা করি তিরস্কার জানাই। দেশে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনা, সমাজ জীবনে স্বস্তি ফিরিয়ে আনা এবং অতীতে যেসব ভুল হয়েছে সেসব ভুলে আর যেন দেশে পুনরাবৃত্তি না হয় সে বিষয়ে আমাদের সচেতন থাকতে হবে। সবার প্রাপ্য অধিকার এখানে নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, দেশকে সংখ্যাগুরু বা সংখ্যালঘুর ভিত্তিতে ভাগ করা যাবেনা। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে যে লোকটা এদেশে জন্মগ্রহণ করেছে তিনিই দেশের গর্বিত নাগরিক। বাংলাদেশ আমাদের সবার।

সভায় আরও উপস্থিত ছিলেন জামায়াতের সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার, ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমীর মু. নূরুল ইসলাম বুলবুল, সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, নায়েবে আমীর আব্দুস সবুর ফকির, এডভোকেট ড. হেলাল উদ্দিন, দক্ষিণের সহকারি সেক্রেটারি দেলাওয়ার হোসেন, মুহাম্মদ কামাল হোসাইন, ড. আব্দুল মান্নান, জাকের পার্টির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবু লতিফ খান প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম