Logo
Logo
×

রাজনীতি

আওয়ামী ফ্যাসিবাদীদের সংগঠিত হওয়ার অধিকার নেই: হেফাজতে ইসলাম

Icon

হাটহাজারী (হাটহাজারী) প্রতিনিধি

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ১০:১৩ পিএম

আওয়ামী ফ্যাসিবাদীদের সংগঠিত হওয়ার অধিকার নেই: হেফাজতে ইসলাম

অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার (অব.) এম সাখাওয়াত হোসেনের বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা সাজেদুর রহমান। সোমবার সন্ধ্যায় সংবাদ মাধ্যমে সংগঠনটির যুগ্ম-মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর পাঠানো এক বিবৃতিতে শীর্ষ নেতারা এ প্রতিবাদ জানান।

তারা বলেছেন, শেখ মুজিব এবং হাসিনা তাদের শাসনামলে দুঃশাসন ছাড়া দেশকে আর কিছুই দেয়নি। বিশেষত হাসিনার ফ্যাসিস্ট সরকার একের পর এক গণহত্যা চালিয়েছে। ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরের বিভীষিকাময় গণহত্যা আমরা আজও ভুলিনি। চব্বিশের ছাত্র-জনতার আন্দোলনেও তারা নজিরবিহীন গণহত্যা চালিয়েছে। সীমাহীন অর্থ পাচার ও লুটপাটের কবলে দেশের অর্থনীতি আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। তাই আওয়ামী ফ্যাসিবাদীদের সংগঠিত হওয়ার কোনো অধিকার নেই। তাদের রুখে দিতে হবে।

অন্তর্বর্তী সরকারের প্রতি জোরালো আহ্বান জানিয়ে হেফাজত নেতারা বলেন, অবিলম্বে ১৫ আগস্টের সরকারি ছুটি বাতিল করুন। 

তারা বলেন, স্বরাষ্ট্র উপদেষ্টা গণহত্যাকারী ও ফ্যাসিস্ট আওয়ামী লীগকে পুনঃসংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে অগণিত শহিদ ছাত্র-জনতার রক্তের সঙ্গে বেইমানি করছেন। এখনো রাস্তায় শহিদের রক্তের দাগ শুকায়নি। অথচ তিনি ফ্যাসিবাদকে পুনর্বাসনের ভারতীয় এজেন্ডা নিয়ে মাঠে নেমেছেন বলে মনে হচ্ছে। তার বক্তব্যে আমরা হতবাক। তিনি অবিশ্বস্ততার পরিচয় দিচ্ছেন বলে আমরা মনে করি। তার এখানেই থামা উচিত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম