Logo
Logo
×

রাজনীতি

আন্দোলন নিয়ে বিতর্কিত বক্তব্যে পদ হারালেন জামায়াত নেতা

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২৪, ০৩:১৬ পিএম

আন্দোলন নিয়ে বিতর্কিত বক্তব্যে পদ হারালেন জামায়াত নেতা

ছবি সংগৃহীত

বিতর্কিত বক্তব্য দেওয়ায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আমির মো. ইউনুছের সদস্যপদ বাতিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। রোববার (১১ আগস্ট) দলটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মুজিবুল আলম স্বাক্ষরিত এক বিবৃতিতে তা নিশ্চিত করা হয়।

ছাত্র-জনতার গণআন্দোলনের মুখে শেখ হাসিনা সরকারের পতনের পর নেতাকর্মীদের দায়িত্বশীল আচরণের নির্দেশ দিয়েছে বিএনপি-জামায়াতের শীর্ষ নেতৃত্ব।  দলীয় শৃঙ্খলাভঙ্গের জন্য এরইমধ্যে দেশের বিভিন্ন জায়গায় কয়েকজন নেতাকর্মীকে বহিষ্কার করেছে বিএনপি। এবার চাঁদপুর জেলা জামায়াতের এক নেতার সদস্যপদ বাতিল করেছে দলটি।

বিবৃতিতে বলা হয়, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা জামায়াতের আমির মো. ইউনুছ সংগঠনের সিদ্ধান্তের বাইরে গিয়ে শৃঙ্খলাবিরোধী বক্তব্য দেওয়ায় তার সদস্যপদ বাতিল করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

বিবৃতিতে গোলাম পরওয়ার বলেন, মো. ইউনুছ গত ৭ আগস্ট ইউনিয়ন জামায়াতের এক সম্মেলনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিষয়ে সংগঠনের সিদ্ধান্তের বাইরে গিয়ে শৃঙ্খলাবিরোধী বক্তব্য দেওয়ায় তার সদস্যপদ বাতিল করা হলো।
জানা গেছে, চাঁদপুরের ওই জামায়াত নেতা তার বক্তব্যে বলেছিলেন, ‘আন্দোলন করেছে শুধু জামায়াত-শিবির’।  এতে সামাজিকমাধ্যমে সমালোচনা তৈরি হয়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম