Logo
Logo
×

রাজনীতি

দেশকে অস্থিতিশীলকারীদের রুখে দেওয়ার আহ্বান জামায়াতের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১০ আগস্ট ২০২৪, ০৯:৪৪ পিএম

দেশকে অস্থিতিশীলকারীদের রুখে দেওয়ার আহ্বান জামায়াতের

দেশে যারা অস্থিতিশীলতা সৃষ্টি করছে, তাদেরকে রুখে দেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান। তিনি বলেন, পৃথিবীর ক্ষমতা দম্ভ ক্ষণস্থায়ী, যার প্রমাণ সদ্য পতন হওয়া স্বৈরাচার সরকার। স্মরণে রাখতে হবে জনগণের সেবকের আসনে বসে জুলুম নির্যাতন করে অতীতেও কোনো রাজা বাদশা আজীবন টিকে থাকতে পারেনি।

দেশে জুলুমতন্ত্র কায়েম করেও আওয়ামীদের শেষ রক্ষা হয়নি, ছাত্র জনতার বিজয় হয়েছে। এ থেকে শিক্ষা নেওয়ার অনেক কিছু রয়েছে। দেশবাসীকে বুঝতে হবে বিজয়ের পর অনেক সুযোগ সন্ধানী দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা ডাকাতি, সন্ত্রাসী কার্যক্রম, জ্বালাও-পোড়াও করছে। এদের প্রতিহত করতে জনগণের এগিয়ে আসতে হবে। 

শনিবার শহীদ আদিলের পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি এসব কথা বলেন। অধ্যাপক মুজিব বলেন, সারা দেশে ছোট ছোট বাচ্চাগুলো রাস্তায় ট্রাফিকের দায়িত্ব পালন করছে। তারা অনেক কষ্ট করছে। আগামী বাংলাদেশ শান্তির বাংলাদেশ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, যেখানে কুরআনের আইন চালু ছিল সেখানেই প্রকৃত শান্তি-শৃঙ্খলা চালু ছিল। বাংলাদেশ বিগত দিনে যারা শাসন করেছেন তারা আল্লাহর আইন অনুযায়ী দেশ পরিচালনা করতে ব্যর্থ হওয়ায় দেশের প্রত্যেকটি মানুষ অধিকার বঞ্চিত হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণ নায়েবে আমির আব্দুস সবুর ফকির ও অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য আব্দুল জব্বার, মাওলানা মঈন উদ্দীন আহমদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম