Logo
Logo
×

রাজনীতি

পুতুলের আবেগঘন পোস্ট, দেশ ও মায়ের জন্য হৃদয় ভেঙে যাচ্ছে

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ০১:১৩ পিএম

পুতুলের আবেগঘন পোস্ট, দেশ ও মায়ের জন্য হৃদয় ভেঙে যাচ্ছে

সায়মা ওয়াজেদ পুতুল

শেখ হাসিনার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল বাংলাদেশে প্রাণহানির ঘটনায় এবং কঠিন এই সময়ে মায়ের পাশে থাকতে না পারায় তার মনোভাবের কথা জানিয়েছেন। বলেছেন, মাকে জড়িয়ে ধরতে পারছেন না, এ জন্য তার হৃদয় ভেঙে যাচ্ছে।

আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ দেওয়া এক বার্তায় এ কথা লেখেন তিনি। বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) দক্ষিণ-পূর্ব এশিয়ার আঞ্চলিক পরিচালক সায়মা ওয়াজেদ পুতুল। কর্মসূত্রে তিনি ভারতের দিল্লিতে বসবাস করছেন। অন্যদিকে গণঅভ্যুত্থানের মুখে কয়েকদিন আগে পদত্যাগ করে ভারতে গেছেন শেখ হাসিনা। 

সায়মা ওয়াজেদ পুতুল তার এক্স পোস্টে লেখেন, ‘আমার ভালোবাসার দেশে প্রাণহানির ঘটনায় আমার হৃদয় ভেঙে যাচ্ছে। সেই সঙ্গে এমন কঠিন সময়ে মায়ের পাশে থাকতে না পারায় আর মাকে জড়িয়ে ধরতে না পারায় হৃদয় ভেঙে যাচ্ছে।’ দেশের পর বাংলাদেশের পতাকার ছবি দেন তিনি।

পোস্টে সায়মা ওয়াজেদ পুতুল আরও জানান, তিনি এখন তার আঞ্চলিক পরিচালকের দায়িত্ব পালন করে যাচ্ছেন। পোস্টের শেষে বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ট্যাগ করেন তিনি।

প্রসঙ্গত, ছাত্র-জনতার আন্দোলন ও ব্যাপক রক্তক্ষয়ের মুখে ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন ঘটে। ৭৬ বছর বয়সি শেখ হাসিনা সরকারপ্রধানের পদ থেকে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে যান। সঙ্গে আছেন ছোট বোন শেখ রেহানা। আপাতত ভারতেই রয়েছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম