Logo
Logo
×

রাজনীতি

সব ধরণের বিশৃঙ্খলা প্রতিহত ও ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৪, ১০:৪২ এএম

সব ধরণের বিশৃঙ্খলা প্রতিহত ও ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান

ছাত্র-জনতার গণআন্দোলনে ইতিহাসের অন্যতম নিকৃষ্টতম ফ্যাসিস্ট খুনি শেখ হাসিনার পতনের পর দেশের কিছু স্থানে বিভিন্ন ধরণের বিশৃঙ্খলার সংবাদ পাওয়া যাচ্ছে। আওয়ামী লীগের ইতিহাস তাদের ছাত্রলীগ-যুবলীগের ক্যাডারবাহিনী কর্তৃক বিভিন্ন সময়ে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানসহ বিভিন্ন সম্প্রদায়ের ওপর হামলা করে গণতন্ত্রকামী রাজনৈতিক দলগুলোর উপর অপবাদ চাপিয়ে দেয়ার অপচেষ্টার ইতিহাস। তাদের ইতিহাস এই সম্প্রদায়গুলোর সম্পত্তি দখলের ইতিহাস। ঐতিহাসিক গণঅভ্যুত্থানকে বিতর্কিত করতে তাদের এই অপচেষ্টা এখনো অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল দেশের সব ছাত্র-জনতাকে পরাজিত শক্তির ষড়যন্ত্র থেকে দেশের সম্পদ এবং সব সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানিয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির ছাত্রদলের সব পর্যায়ের নেতাকর্মীদের সাধারণ মানুষের সম্পদ এবং সকল ধর্মীয় সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ইউনিটভিত্তিক টিম গঠন করে সার্বক্ষণিক তৎপর হওয়ার নির্দেশনা প্রদান করেছেন।

শান্ত থাকুন, প্রতিশোধ পরায়ণ হবেন না: তারেক রহমান

নেতৃদ্বয় আরও বলেন, দেশের এই ঐতিহাসিক মুহুর্তে ছাত্র-জনতার ঐতিহাসিক গণঅভ্যুত্থানকে কোনভাবেই নূন্যতম বিতর্কিত করতে দেওয়া যাবে না। দেশের সব নাগরিকের জীবন ও সম্পদের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করতে ছাত্রদলকে সার্বক্ষণিক কার্যকর ভূমিকা পালন করতে হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম