Logo
Logo
×

রাজনীতি

দুর্নীতিবাজরা সরকারের ঘনিষ্ঠ: রিজভী

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ১০:১৯ পিএম

দুর্নীতিবাজরা সরকারের ঘনিষ্ঠ: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দুর্নীতিবাজরা আওয়ামী লীগ সরকারের ঘনিষ্ঠ লোক। এটিই আজ অত্যন্ত সত্য কথা। অথচ তাদের বিরুদ্ধে সত্য কথা লিখলে, তারা বলে সাংবাদিকরা জামায়াত-শিবিরের লোক। তাহলে আপনারা (দুর্নীতিবাজ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার লোক। সরকার প্রধানের প্রশ্রয়ে নানা অপকর্ম, দুর্নীতি করছেন, টাকা পাচার করছেন।

মঙ্গলবার সকালে রাজধানীতে দলের বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদের বাসভবনে এক দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন অসুস্থ খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ অধীনস্ত শ্যামপুর ও কদমতলী থানা বিএনপি।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দেশ করে রিজভী বলেন, পুলিশের মধ্যে ভালো লোকও আছেন। তারা অনেক ভালো কাজও করেন। তাহলে কতিপয় দুর্নীতিবাজদের বাঁচাতে আপনারা মরিয়া হয়ে উঠেছেন কেন? আপনারা তো শেখ হাসিনার বাহিনী হতে পারেন না। কারণ আপনারা তো প্রজাতন্ত্রের কর্মচারী। জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয়। কিছু সংখ্যক দুর্নীতিবাজদের বাঁচাতে আপনারা যে বিবৃতি দিয়েছেন তা সংবিধান বিরোধী। এ বিবৃতি যারা দিয়েছেন তাদের বিচার হওয়া উচিত। দেশে আইনের শাসন থাকলে অবশ্যই তাদের বিচার হতো।  

তিনি বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া আজ গুরুতর অসুস্থ। তার জন্য দায়ী শেখ হাসিনা। আন্তর্জাতিক মানবধিকার সংস্থা, বিভিন্ন দেশ ও সংস্থা এমনকি জাতিসংঘ পর্যন্ত খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। 

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি সালাহউদ্দিন আহমেদ, মহানগর বিএনপি নেতা তানভীর আহমেদ রবিন, জাসাসের সদস্য সচিব জাকির হোসেন রোকন প্রমুখ। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম