Logo
Logo
×

রাজনীতি

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বীরমুক্তিযোদ্ধাদের র‌্যালি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ জুন ২০২৪, ০৫:০৭ পিএম

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বীরমুক্তিযোদ্ধাদের র‌্যালি

ছবি-যুগান্তর

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্বা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল নির্বাচনের স্মার্ট প্যানেলের পক্ষ থেকে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

রোববার ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। এরপর তেজগাঁও শাহপন্থী শাহ মাজার হেফজ ও এতিমখানায় কেক কাটা হয় এবং বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা, শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্থতা কামনা করে দোয়া করা হয়। 

সমাবেশে বক্তব্য রাখেন- স্মার্ট প্যানেলের চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী, স্মার্ট প্যানেলের মহাসচিব প্রার্থী বীরমুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু, আনোয়ার হোসেন পাহাড়ি বীরপ্রতীক, আবদুল করিম সরকার, মো. শাহজাহান প্রমুখ।

বীরমুক্তিযোদ্ধারা বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছি। শেখ হাসিনার ওপর আমাদের আস্থা রয়েছে। তার বিকল্প নাই। অবাধ ও নিরপেক্ষভাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সর্বস্তরের নির্বাচন দ্রুততম সময়ে সম্পন্ন করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম