Logo
Logo
×

রাজনীতি

হরতালে নিহত আব্দুর রশীদের পরিবারের পাশে বিএনপি নেতা টিপু 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২১ জুন ২০২৪, ০৭:৩৭ পিএম

হরতালে নিহত আব্দুর রশীদের পরিবারের পাশে বিএনপি নেতা টিপু 

আদাবর থানা বিএনপির স্থানীয় সরকার ও পল্লী উন্নয়নবিষয়ক সম্পাদক নিহত আব্দুর রশীদের পরিবারের পাশে দাঁড়িয়েছে দলটির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট তাইফুল ইসলাম টিপু। 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় একটি বাচ্চাসহ গাভী গরু উপহার দেন তিনি। শুক্রবার নিহত আব্দুর রশীদের নাটোরের লালপুর উপজেলার চংধুপইল ইউনিয়নে নিজ গ্রামের বাড়িতে গিয়ে তার পরিবারের কাছে এই উপহার তুলে দেন‌ তাইফুল ইসলাম টিপু। 

এ সময় নিহত আব্দুর রশীদের সহধর্মিণী কান্নায় ভেঙে পড়েন। তার দুই মেয়ে রয়েছে।  ছোট মেয়েকে কোলে তুলে নিয়ে তাইফুল ইসলাম টিপু বলেন, ‘ভারপ্রাপ্ত চেয়ারম্যান এই পরিবারের পাশে সব সময় আছেন। তার নির্দেশে আমরা এই উপহার পৌঁছে দিয়েছি। ’

পরে সাবেক এই ছাত্রনেতা নিহত আব্দুর রশীদের কবর জিয়ারত করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বাগাতিপাড়ার পৌর মেয়র মো. শরিফুল ইসলাম লেলিন, বাগাতিপাড়া উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দয়ারামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আনছার আলীসহ স্থানীয় নেতাকর্মীরা।

তাইফুল ইসলাম টিপু জানান, ২০২৩ সালের ২৯ অক্টোবর বিএনপির ডাকে হরতাল পালনকালে শ্যামলীতে আব্দুর রশীদকে  আওয়ামী লীগ সন্ত্রাসীরা‌ পিটিয়ে ও দাঁড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম