Logo
Logo
×

রাজনীতি

রাজনীতি এখন আমলারা নিয়ন্ত্রণ করছে: তৈমূর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ০৫:১৩ পিএম

রাজনীতি এখন আমলারা নিয়ন্ত্রণ করছে: তৈমূর

রাজনীতি এখন আমলারা নিয়ন্ত্রণ করছে। আর একারণেই উন্নয়নের আড়ালে লুটতরাজের মহোৎসব চলছে বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট ড. তৈমূর আলম খন্দকার।

তিনি বলেন, রাজনীতি এখন আমলারা নিয়ন্ত্রণ করছে। আর এ কারণেই উন্নয়নের আড়ালে লুটতরাজের মহোৎসব চালিয়ে হাজার হাজার কোটি টাকা পাচার করছে দুর্নীতির মধ্য দিয়ে।

জাতীয় প্রেস ক্লাবে শুক্রবার এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দুর্নীতি-দ্রব্যমূল্য বৃদ্ধিরোধ এবং জনবান্ধব বাজেট শীর্ষক মতবিনিময় সভার আয়োজন করে নতুনধারা নামের একটি সংগঠান।

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা আহসান, নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাইফুল ইসলাম চৌধুরী, সাবেক ছাত্রনেতা নজিবুল আকবর, ভাইস চেয়ারম্যান ডা. নূরহাজান নীরা, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, জোবায়ের মাতুব্বর, রাজনীতিক শাজাহান সিরাজ, মনোয়ারা বেগম প্রমুখ।

বক্তারা  বলেন, বাংলাদেশের রাজনীতি ও প্রশাসনে তারাই এখন রাঘব-বোয়ালে পরিণত হয়েছে, যারা রাজনীতি ও আমলানীতিকে কোটি কোটি টাকা পাচারের জন্য নির্মমতায় অগ্রসর হচ্ছে।  ৮ লাখ কোটি টাকার বাজেট আমাদের কোনো উপকারে আসবে না, যদি না সেই বাজেট জনগণের কল্যাণের পরিকল্পনায় করা হয়। আমরা চাই শিক্ষাবান্ধব বাজেট অথচ সরকার শিক্ষা খাতের বরাদ্দ কমাচ্ছে এই বাজেটে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম