Logo
Logo
×

রাজনীতি

৭ জানুয়ারির নির্বাচন প্রত্যাখ্যান করেছে দেশ ও বিশ্ব

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০৪:০৮ পিএম

৭ জানুয়ারির নির্বাচন প্রত্যাখ্যান করেছে দেশ ও বিশ্ব

গণসংযোগ করে লিফলেট বিতরণকালে আমিনুল হক

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচন ছিল ডামি নির্বাচন। দেশের মানুষ দেখেছে ২ শতাংশ লোকও ভোট দিতে যায়নি। এ নির্বাচন পৃথিবীর কারও কাছেই গ্রহণযোগ্য নয়। 

দ্বাদশ জাতীয় নির্বাচন দেশে ও সারা বিশ্বের মানুষ প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে জাতীয় ফুটবল দলের এই সাবেক অধিনায়ক বলেন, আওয়ামী সরকার গত ৭ জানুয়ারি একতরফা নির্বাচন করে বাংলাদেশের রাষ্ট্রীয় যন্ত্রকে ব্যবহার করে জনগণকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করেছে। বিএনপি সব সময় জনগণের পক্ষে কথা বলে। বাংলাদেশের জনগণের দল হচ্ছে বিএনপি। বিএনপির আহবানে আওয়ামী সরকারের একতরফা নির্বাচন জনগণ প্রত্যাখ্যান করেছে।
 
তিনি বলেন, আমরা দেখতে পেয়েছি বাংলাদেশের কোনো ভোট কেন্দ্রে কোনো জনগণ ভোট দিতে যায় নাই। এত বছর পরে এসেও ভোটের জন্য আমাদের জনগণকে প্রাণ দিতে হচ্ছে। আমাদেরকে রক্ত দিতে হচ্ছে। এভাবে একটি দেশ ও জাতি চলতে পারে না। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমাদের রাজপথে থাকতে হবে।

বিদ্যুৎ, গ্যাস, জ্বালানি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে শনিবার সকালে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ইস্টার্ন হাউজিং ও মিরপুর ১১ নাম্বার কাঁচা বাজার এলাকায় গণসংযোগ করে লিফলেট বিতরণকালে আমিনুল হক এসব কথা বলেন। 

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের নেতৃত্বে এই গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে রূপনগর পল্লবী মিরপুর এলাকার বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমিনুল হক বলেন, সামনে রমজান মাস, আর এ রমজান মাসে যে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি তাতে সাধারণ মানুষ খুব দুর্বিষহ জীবন যাপন করছে। এই ঊর্ধ্বগতির জন্যই সাধারণ মানুষের কাছে নাভিশ্বাস হয়ে গেছে। আজকে সাধারণ মানুষ দুই বেলা পেট ভরে খেতে পারছে না। আমরা এর প্রতিকার চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম