Logo
Logo
×

রাজনীতি

রাজপথে আন্দোলন অব্যাহত রাখবে গণফোরাম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৪, ০৮:৩৩ পিএম

রাজপথে আন্দোলন অব্যাহত রাখবে গণফোরাম

গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে আজ শনিবার কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সকাল ১০টার দিকে সভা শুরু হয়। 

সভায় সভাপতিত্ব করেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট একেএম জগলুল হায়দার আফ্রিক।

সভায় গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, গণফোরাম সূচনালগ্ন থেকে বাংলাদেশের জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য বাসযোগ্য কল্যাণমুখী রাষ্ট্র বিনির্মাণে গণফোরাম অবিরত ছুটে চলেছে। 

তিনি বলেন, বিগত ১৫ বছরে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে জনগণের শাসন প্রতিষ্ঠায় সোচ্চার ভূমিকা পালন করেছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জনগণ ও গণতন্ত্রকামী রাজনৈতিক দলের সমন্বয়ে ভোটাধিকার ও সুশাসন প্রতিষ্ঠায় রাজপথে এক দফা দাবি আদায়ের আন্দোলন চলমান রেখেছে। 

গণফোরামের এই নেতা বলেন, আজকে দেশের বিভিন্ন জেলা থেকে আগত নেতাদের প্রতি উদাত্ত আহবান- কর্তৃত্ববাদী এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন আরও জোরালো করতে গণফোরামের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে হবে। 

তিনি বলেন, নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, এই অত্যাচারী, অবৈধ ও ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে আপনাদের ভূমিকা বাংলাদেশের সুষ্ঠু ধারার রাজনীতির পথকে সুগম করবে। এক দলীয় ডামি নির্বাচনে শেখ হাসিনা সরকারের পদত্যাগের লক্ষ্যে গণফোরাম রাজপথে আন্দোলন অব্যাহত রাখবে।

বক্তব্য রাখেন- গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন আব্দুল কাদের, সভাপতি পরিষদ সদস্য রতন ব্যানার্জী, আব্দুল হাসিব চৌধুরী, অ্যাডভোকেট হাফিজ উদ্দিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলী নূর খান বাবুল, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ মির্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, শ্রম সম্পাদক অ্যাডভোকেট মোশারফ হোসেন তালুকদার, জলবায়ু ও পরিবেশ সম্পাদক রনজিত সিকদার, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য এম. হামিদুল হক, হাবিবুর রহমান বুলু, এরশাদ জাহান সুমন, কবিরুজ্জামান, শেখ শহিদুল ইসলাম, কামাল উদ্দিন সুমন, রফিকুল ইসলাম, আজম রুপু, রিয়াদ হোসেন, আনোয়ার ইব্রাহীম, মাহফুজুর রহমান মাসুম, অখিল কর্মকার, আমিনুল ইসলাম, নিজাম উদ্দিন, নূরনবী, ফারুক হোসেন, শওকত আলী, ইমাম হোসেন, এশেক আলী আশিক, আব্দুল মোনায়েম, মিসেস ফেরদৌসি খান প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম