Logo
Logo
×

রাজনীতি

গভীররাতে বিএনপির শীর্ষ নেতাদের বাসায় পুলিশের অভিযান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৪, ১২:৪১ পিএম

গভীররাতে বিএনপির শীর্ষ নেতাদের বাসায় পুলিশের অভিযান

আইনশৃঙ্খলা বাহিনী ঢাকা মহানগর বিএনপির সিনিয়র নেতাদের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। শুক্রবার দিবাগত গভীর রাতে একযোগে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন দলটির নেতারা। 

জানা যায়, রাত সাড়ে ১২টার দিকে উত্তরার ১১ নং সেক্টরের একটি বাসা থেকে আটক করা হয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবীকে। এছাড়া পুলিশ বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসভবন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক আনম সাইফুল ইসলামের দোলাইপাড় এবং জুরাইনের বাসভবন, উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব এ জি এম শামসুল হকের বাড্ডার বাসভবন এবং যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মতির কাফরুলের বাসভবনে তল্লাশি চালায় পুলিশ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক আনম সাইফুল ইসলাম জানান, গভীররাতে আমার তিনটি বাড়িতেই পুলিশ তাণ্ডব চালিয়েছে। ইতোমধ্যে আমার ড্রাইভার ও দারোয়ানকে আটক করেছে পুলিশ। কয়েকদিন আগে নতুন নিয়োগ দেওয়া দারোয়ানকেও  গভীররাতে মারধর করে আটক করে নিয়ে গেছে।

মহানগর দক্ষিণের দপ্তরে দায়িত্বপ্রাপ্ত সাইদুর রহমান জানান, গত গভীররাতে ঢাকা মহানগর বিএনপির অনেক নেতার বাসায় তাদের আটকের জন্য পুলিশ তল্লাশি চালায়। তল্লাশিকালে নেতাদের বাড়িতে পুলিশ ভাংচুর চালায় বলেও অভিযোগ করেছেন দলটির নেতারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম