Logo
Logo
×

রাজনীতি

ভোট বর্জন করুন, প্রিয়জনকে সময় দিন: ববি হাজ্জাজ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ জানুয়ারি ২০২৪, ১০:৪০ পিএম

ভোট বর্জন করুন, প্রিয়জনকে সময় দিন: ববি হাজ্জাজ

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, অনৈতিক ক্ষমতাকে প্রলম্বিত করতে ৭ জানুয়ারি আরেকটি একতরফা নির্বাচন হতে যাচ্ছে। ভোট বর্জন করুন। প্রিয়জনকে সময় দিন।

বৃহস্পতিবার বিকালে ভোটকে সামনে রেখে এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন। 

ববি হাজ্জাজ বলেন, ভোট বর্জন করে আওয়ামী মাফিয়া গোষ্ঠীকে এবার লাল কার্ড দেখিয়ে দিন। একই সঙ্গে প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং নির্বাচন সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানাচ্ছি, দেশের স্বার্থে ডামি নির্বাচনের খেলায় অংশ নিবেন না। এ নির্বাচন যদি সরকার করে ফেলে তবে সেটা বাংলাদেশের গণতন্ত্রের আকাশে দীর্ঘস্থায়ী কালো মেঘের সূচনা করবে।

ববি হাজ্জাজ বলেন, বিএনপির সঙ্গে যুগপৎভাবে এনডিএম এই সরকারের পতন এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচনের দাবিতে ধারাবাহিকভাবে আন্দোলন করে আসছে। 

তিনি বলেন, রাজপথের আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতনের দাবি আদায় না করতে পারলেও আমরা এই বিশ্বাস ছড়িয়ে দিতে পেরেছি যে, আওয়ামী লীগের অধীনে কোনো অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। যার প্রমাণ এই ডামি নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই পেয়েছেন।

তিনি বলেন, জাতীয় বেইমান হিসেবে যেসব রাজনৈতিক দল কথিত বিরোধী দল হবার খায়েশে এই সরকারকে বৈধতা দিতে নির্বাচনে অংশ নিচ্ছে তাদের আশায় ইতোমধ্যে গুড়েবালি হয়েছে। তাই আসুন, একযোগে ডামি নির্বাচন বর্জন করি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম