Logo
Logo
×

রাজনীতি

জাতীয় পার্টির উৎসবমুখর নির্বাচনি প্রচার

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০১ জানুয়ারি ২০২৪, ১০:৩৫ পিএম

জাতীয় পার্টির উৎসবমুখর নির্বাচনি প্রচার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জাতীয় পার্টির মনোনীত প্রার্থীরা উৎসবমুখরভাবে বিভিন্ন স্থানে প্রচার চালিয়েছেন। প্রার্থীরা নিজের প্রতীকে ভোট পেতে ভোটারদের দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি।
 
যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর: বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে জাতীয় পার্টির প্রার্থী শরিফুল ইসলাম জিন্নাহ এমপির বিশাল নির্বাচনি সভা হয়েছে। তাকে বিজয়ী করতে রোববার রাতে উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহ হাইস্কুল মাঠে এ সভার আয়োজন করা হয়। 

ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে ও উপজেলা শাখার সংগঠনিক সম্পাদক শাহীনুর ইসলামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম জিন্নাহ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু ও ইউপি চেয়ারম্যান আবু জাফর মণ্ডল। উপস্থিত ছিলেন সৈয়দপুর ইউপি চেয়ারম্যান আবদুল মোত্তালেব, উপজেলা আ.লীগের সাবেক সভাপতি আজিজুল হক, জেলা পরিষদের সদস্য শামছুন্নাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান রেজ্জাকুল ইসলাম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, উপজেলা যুবলীগের সভাপতি ছাত্তার প্রমুখ। 

নড়াইল-২ আসনে গণসংযোগ অব্যাহত রেখেছেন জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ। দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ছুটছেন বিভিন্ন এলাকায়। ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। 

সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোটের প্রত্যাশা করছেন জাতীয় পার্টির প্রার্থী ফিরোজ। সোমবারও তিনি বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সিকদার হাদিউজ্জামান হাদি, ছাত্রসমাজের কেন্দ্রীয় নেতা শাহরিয়ার পারভেজ ইমন প্রমুখ। 

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে জাতীয় পার্টির প্রার্থী আহাদ উদ্দিন চৌধুরী শাহীনের সমর্থনে মাধবপুর বাজার ও আশপাশ এলাকায় নির্বাচনি মিছিল হয়েছে। 

সোমবার দুপুরে মিছিলটি দলীয় কার্যালয়ে সামনে থেকে বের হয়। প্রার্থী আহাদ উদ্দিন চৌধুরী বলেন, পল্লীবন্ধু এরশাদ উপজেলার প্রবর্তক। তার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাকে নির্বাচিত করলে মাধবপুরে নারী শিক্ষাসহ ব্যাপক উন্নয়ন ও শান্তির প্রতীক লাঙ্গলে ভোট দেওয়ার জন্য তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান। 

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে জাতীয় পার্টির প্রার্থী প্রকৌশলী সিরাজুল হক গণসংযোগ অব্যাহত রেখেছেন। 
সোমবার শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন স্থানে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন। গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও শ্রীবরদী উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, ঝিনাইগাতী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, শ্রীবরদী  জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক পারভেজ আহমেদ, জাতীয় পার্টি নেতা মিস্টার মিয়া, সিরাজ মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোখলেসুর রহমান প্রমুখ। 
সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে জাতীয় পার্টির প্রার্থী সেলিম উদ্দিন সোমবার বিভিন্ন স্থানে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেছেন। এছাড়া আমুড়া ইউনিয়নের আমনিয়া বাজারে লাঙ্গলের কার্যালয় উদ্বোধন করার পর পথসভায় বক্তব্য রাখেন। 

এরপর তিনি আমুড়া ইউনিয়নের ঘাগুয়া, আমনিয়া বাজার, আমুদে বাজার, শিকপুর, সদর ইউনিয়নের রানাপিং খারকানাবাজার ও বাঘাসহ বিভিন্ন এলাকায় পথসভায় যোগদান করেন তিনি। আমনিয়া বাজারে পথসভায় সভাপতিত্ব করেন শামসুজ্জামান বাবুল। 

সেনুল আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহসভাপতি হুমাইয়ুন আহমদ চৌধুরী, সাবেক সহসভাপতি মজির উদ্দিন চাকলাদার, উপজেলা জাপার সদস্য সচিব এসএ মালেক ও শামসুজ্জামান বাবুল ও জয়নুল ইসলাম জয়। 

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট ইউসুফ আসগর ব্যাপক প্রচার চালাচ্ছেন। সোমবার নেতাকর্মীদের নিয়ে দেবিদ্বার পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি। 

গণসংযোগকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সহ-সভাপতি ওমর ফারুক, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. এরশাদ হোসেন, বড়শালঘর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ওয়াদুদ সরকার, সাধারণ সম্পাদক দেওয়ান আতিকুর রহমান, উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক জয়নাল হোসেন পিন্টু, ছাত্রসমাজের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম