Logo
Logo
×

রাজনীতি

‘টুকুর বিরুদ্ধে দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করা হয়েছে’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ১০:৪৬ পিএম

‘টুকুর বিরুদ্ধে দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করা হয়েছে’

মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে নাশকতার ঘটনায় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে পুলিশ দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করেছে বলে মন্তব্য করেছেন দলটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন। 

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের হেনস্তার অংশ হিসেবে টুকুর বিরুদ্ধে পুলিশ দুরভিসন্ধিমূলক কল্পিত নির্দেশনার যে দুর্বল স্ক্রিপ্ট উপস্থাপন করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে লড়াইরত যুব সমাজের প্রধান সেনাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। 

তিনি বলেন, দেশের যুব সমাজ আজ নেতৃত্ব হাতে তুলে নিয়েছে। গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত এ লড়াই অব্যাহত থাকবে। সুতরাং যদি কেউ মনে করেন এমন আচরণ করে পার পেয়ে যাবেন, তারা বোকার স্বর্গে বাস করেন। 

তিনি আরও বলেন, আপনাদের পৃথিবী ছোট হয়ে গেছে। সাবধান হন, ষড়যন্ত্র বন্ধ করুন। অন্যথায় মানবতাবিরোধী অপরাধে বিচারের মুখোমুখি হতেই হবে। 

বিবৃতিতে ২৮ অক্টোবর স্বৈরাচারী সরকারের পুলিশ বাহিনী একটি একতরফা নির্বাচন বাস্তবায়নের জন্য লাখ লাখ মানুষের সমাবেশে গুলি চালিয়ে মানুষ হত্যা করে যে রাম রাজত্ব কায়েম করেছিল তা আজও অব্যাহত আছে।

বিবৃতিতে শফিকুল ইসলাম বলেন, সারা বিশ্বের সব গণতান্ত্রিক দেশ ও প্রতিষ্ঠানের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জবরদস্তিমূলক একতরফা একটি ডামি নির্বাচনে করে যেকোনোভাবে ক্ষমতায় টিকে থাকার লক্ষ্যে তারা দেশটাকে মিয়ানমারের অবস্থায় নিয়ে যেতে চায়। তারা দেশটাকে ভারতের অঙ্গরাজ্য বানাতে চায়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম