Logo
Logo
×

রাজনীতি

‘তারেক রহমান লন্ডনে বসে নির্বাচন বানচালের নীলনকশা আঁকছেন’

Icon

শরণখোলা  (বাগেরহাট) প্রতিনিধি

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২৩, ০৪:৩৭ পিএম

‘তারেক রহমান লন্ডনে বসে নির্বাচন বানচালের নীলনকশা আঁকছেন’

বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী বদিউজ্জামান সোহাগ বলেছেন, তারেক রহমান লন্ডনে বসে নির্বাচন বানচালের নীলনকশা আঁকছেন। তার নির্দেশে বিএনপি-জামায়াতের সন্ত্রাসী বাহিনী দেশে নৈরাজ্য সৃষ্টি করতে বাস, ট্রেনসহ শিল্প করাখনায় অগ্নিসংযোগ করছে। তারা শত শত নিরিহ মানুষকে পুড়িয়ে মারছে। তারেকের এমন ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বিএনপিতে যারা বিবেকবান ভালো মানুষ আছেন তারাও লজ্জা পান। তারা বলেন, ১৫ বছরে দেশে কোনো উন্নয়ন হয়নি। কিন্তু শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্ব আর অকল্পনীয় উন্নয়নে বিশ্ব আজ অবাক দৃষ্টিতে তাকিয়ে দেখছে বাংলাদেশকে। 

বৃহস্পতিবার বেলা ১১টায় শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।

জনতার উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বদিউজ্জামান সোহাগ বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে এদেশের কী উন্নয়ন করেছে? আর ১৫ বছরে আওয়ামী লীগ কী করেছে আপনারাই বিচার করুন। তাই কারো মিথ্যচারে আপনারা কান দেবেন না। ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে সব ভেদাভেদ ভুলে এলাকার উন্নয়নের সার্থে সবাই ভোট উৎসবে অংশ নেবেন বলে আমি বিশ্বাস রাখি। 

শরণখোলায় নৌকা প্রতীকের প্রথম নির্বাচনি পথসভায় সোহাগ আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দেশে একটি ভোট উৎসব হবে। শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি-জামায়াত উঠেপড়ে লেগেছে। আমি বিশ্বাস রাখি তাদের ষড়যন্ত্রের কাছে জাতির পিতার স্বপ্নে সোনার বাংলাদেশ কখনোই পরাজিত হবে না ইনশাআল্লাহ। 

সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু রাজ্জাক আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনি পথসভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আলী আকবর, নির্বাহী সদস্য এম সাইফুল ইসলাম খোকন, শরণখোলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, সহসভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক রায়হান উদ্দিন শান্ত, সহসভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মইনুল ইসলাম টিপু, মেজবাহ উদ্দিন খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রফিকুল ইসলাম কালাম, আওয়ামী লীগ নেতা হাসানুজ্জামান পারভেজ, জাকির হোসেন খান মহিউদ্দিন, শাহজাহান মাতুব্বর, নজরুল ইসলাম আকন, শহিদুল ইসলাম খান, ইমরান হোসেন রাজিব প্রমুখ। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম