Logo
Logo
×

রাজনীতি

আসন ভাগাভাগি নিয়ে আপাতত কোনো আলোচনা নেই: মুজিবুল হক চুন্নু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২৩, ০৯:০৫ পিএম

আসন ভাগাভাগি নিয়ে আপাতত কোনো আলোচনা নেই: মুজিবুল হক চুন্নু

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, ভোটের পরিবেশ নিয়ে আওয়ামী লীগের সঙ্গে আলোচনা হয়েছে। আপাতত আসন ভাগাভাগির বিষয়ে কোনো আলোচনা আমাদের নেই। আমরা পরিবেশ-পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।

রোববার বনানীতে পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। এ সময় মো. মুজিবুল হক চুন্নু বলেন, যেখানে সংসদীয় পদ্ধতিতে সরকার আছে, সেখানে এমন আসন ভাগাভাগি হয়। অনেক দেশে এমনটি হয়, আমাদের দেশেও হয়েছে। আমরা নিজেরাও আসন ভাগাভাগি করেছি। জাতীয় পার্টির আসন ভাগাভাগির বিষয়ে আপাতত কোনো আলোচনা নেই। আবারও যে আসন ভাগাভাগি হবে না এটা যেমন ঠিক নয়, আবার ভাগাভাগি হবে এটাও ঠিক নয়।

ভোটের পরিবেশ নিয়ে আওয়ামী লীগের সঙ্গে আলোচনা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ আলোচনা নির্বাচন পর্যন্তই থাকবে। আমরা একটা অর্থবহ ও ভালো নির্বাচন চাই। সেই অর্থবহ নির্বাচন করতে গেলে টাইম টু টাইম শাসক দলের সঙ্গে যোগাযোগ হয়। তারাও করে, আমরাও করি। 

জাতীয় পার্টির মো. মুজিবুল হক চুন্নু বলেন, রাজনীতিতে কোনো কিছু উড়িয়ে দেওয়া সম্ভব নয়। রাজনীতিতে আলোচনা শব্দটা ব্যবহার হয়।

তিনি বলেন, আমরা পরিবেশ-পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। আপনারা যেটা ইঙ্গিত দিলেন সেটা হবে না, এমন কোনো কথা নেই। হতেও পারে। রাজনীতিতে শেষ বলে কিছু নেই। ভালো নির্বাচন করতে ক্ষমতাসীন দলের সঙ্গে যোগাযোগ করছি। ভোটারদের অংশগ্রহণ বাড়ানোতেই আমাদের আগ্রহ। যত বেশি ভোট আসবে, তত বেশি আমাদের লাভ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম