Logo
Logo
×

রাজনীতি

জাতীয় পার্টির মনোনয়ন: বিভিন্ন স্থানে আনন্দ মিছিল, প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩, ০১:২১ এএম

জাতীয় পার্টির মনোনয়ন: বিভিন্ন স্থানে আনন্দ মিছিল, প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়েছেন। প্রার্থীদের নিজ নিজ নির্বাচনি এলাকায় আগমন উপলক্ষ্যে মঙ্গল ও বুধবার আনন্দ মিছিল করা হয়েছে। এ সময় কর্মী-সমর্থকদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর : 

কুমিল্লা-১ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও সাবেক এমপি আমির হোসেন ভূঁইয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন জাতীয় পার্টি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তিতাসে পৌঁছলে মঙ্গলবার বিকালে আমির হোসেন ভূঁইয়াকে লাঙ্গল প্রতীক দেওয়ায় তৃণমূল নেতাকর্মীসহ সাধারণ জনগণ পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে ধন্যবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সদস্য মুন্সি হারুনূর রশিদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক খোকন উদ্দিন প্রধান, যুবসংহতির সভাপতি শেখ ফরিদ মুন্সি, যুগ্ম-সম্পাদক মনির মুন্সি, মজিদপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ইমাম হোসেন ইমন প্রমুখ।

সিলেট-২ আসনে সাবেক সংসদ-সদস্য জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় ওসমানীনগরে আনন্দ মিছিল করেছেন পার্টির নেতাকর্মীরা। উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে মঙ্গলবার রাতে উপজেলার গোয়লাবাজারের গয়নাঘাট থেকে আনন্দ মিছিল শুরু হয়ে সিলেট-ঢাকা মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উত্তর গোয়ালাবাজারে এক পথসভা অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পার্টির সভাপতি আরশাফ মিয়া সিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আছাদুজ্জামান জুবেরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মস্তফা মিয়া, কৃষিবিষয়ক সম্পাদক সাইস্তা মিয়া, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক জিলু মিয়া, সদস্য সচিব শরিফ উদ্দিন, গোয়ালাবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি চুনু মিয়া।

লক্ষ্মীপুর-২ আসনে নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু দলীয় মনোনয়ন পাওয়ায় বিশাল গাড়িবহর নিয়ে এলাকায় এলে তাকে লক্ষ্মীপুর ও রায়পুরে ফুলেল সংবর্ধনা দেন নেতাকর্মীরা। তিনি বুধবার দুপুরে ঢাকা থেকে লক্ষ্মীপুর শহরে এলে জেলা, রায়পুর উপজেলা ও পৌর জাতীয় পার্টিসহ সহযোগী সংগঠনের তিন শতাধিক নেতাকর্মী ১৫টি মাইক্রোবাস ও অর্ধশতাধিক মোটরসাইকেল বহর নিয়ে তাকে বরণ করেন। পরে রায়পুর কার্যালয়ে তাকে সংবর্ধনা জানানো হয়। এরপর তিনি নিজের গ্রাম চরমোহনার বাড়িতে পৌঁছলে হাজারও নেতাকর্মী ও গ্রামবাসী তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ-সদস্য এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দীন আহমেদ মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা থেকে পার্টির মনোনয়ন নিয়ে পীরগঞ্জে আসার পথে পীরগঞ্জ-রানীশংকৈল উপজেলা জাতীয় পার্টির কয়েক হাজার নেতাকর্মী তাকে দিনাজপুরের বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কে ফুলেল সুভেচ্ছা জানান। পরে তাকে নিয়ে মোটরসাইকেল র‌্যালি শুরু হয়। এ সময় নেতাকর্মীদের লাঙ্গল মার্কার স্লোগানে সড়কের চার পাশ মুখোরিত হয়ে ওঠে। পরে পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির কার্যালয় চত্বরে এক সভায় তিনি বক্তব্য দেন। এ সময় পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি দবিরুল ইসলাম, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক তৈয়ব আলী, প্রেস ক্লাব সভাপতি জয়নাল আবেদিন বাবুল, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান আনিস, মফিজুল হক হিরা, আশরাফুল ইসলাম, জহিরুল ইসলাম এবং রানীশংকৈল উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব  মো. আবু তাহের, পৌর কাউন্সিলর ইসাহাক আলী প্রমুখ উপস্থিত ছিলেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম