Logo
Logo
×

রাজনীতি

আ.লীগের মনোনয়নপ্রাপ্তদের নিয়ে প্রকাশিত যুগান্তরের প্রতিবেদন নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ০২:০৪ এএম

আ.লীগের মনোনয়নপ্রাপ্তদের নিয়ে প্রকাশিত যুগান্তরের প্রতিবেদন নিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যুগান্তরে প্রকাশিত আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের‌ একটি তালিকার খণ্ডিত অংশ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (২০২৪) মনোনয়নপ্রাপ্ত হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে বিভ্রান্ত করা হচ্ছে। 

করোনাকালের মারা গেছেন এমন নাম‌ও তালিকায় দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন।বিষয়টি নিয়ে  অনেকেই যুগান্তরে ফোন করে অভিযোগ জানান।

ওই তালিকায় কুমিল্লা ৫ আসনে অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এবার‌ও দলীয় মনোনয়ন পেয়েছেন মর্মে উল্লেখ করা হয়। অথচ তিনি করোনাকালে মারা যান।

২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যুগান্তরে প্রকাশিত আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্তদের‌ এ তালিকা নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

তালিকায় ওই অঞ্চলের এমন আরও অনেকের নাম দেখা যায়, যারা বিতর্কিত কর্মকাণ্ডের জন্য এবার বাদ পড়তে পারেন। অথচ তাদের পক্ষ থেকেই কেউ না কেউ এটি এবারের তালিকা হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে। যা আদৌ সত্য নয়।

এদিকে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান জানিয়েছেন, রোববার বিকাল ৪টায় মনোনয়নপ্রাপ্তদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম