Logo
Logo
×

রাজনীতি

দেশবাসী নিরপেক্ষ উৎসবমুখর নির্বাচন প্রত্যাশা করে: মেজর (অব.) আবদুল মান্নান

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২২ নভেম্বর ২০২৩, ০৯:২৪ পিএম

দেশবাসী নিরপেক্ষ উৎসবমুখর নির্বাচন প্রত্যাশা করে: মেজর (অব.) আবদুল মান্নান

বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এমপি বলেছেন, দেশবাসী অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর নির্বাচন প্রত্যাশা করে। সরকারও সব ধরনের সহযোগিতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। এ লক্ষ্যে নির্বাচন কমিশনের অঙ্গীকার যথাযথভাবে পালিত হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। 

বুধবার দুপুরে বিকল্পধারার কেন্দ্রীয় কার্যালয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের কাছে দলীয় মনোনয়ন ফরম বিক্রির উদ্বোধনী দিনে সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন তিনি। 

বিএনপির নামোল্লেখ না করে তিনি বলেন, তবে নির্বাচনে একটি বড় দলের অংশগ্রহণ এখনো অনিশ্চিত হওয়ায় নির্বাচন নিয়ে দেশবাসীর মধ্যে কিছু সংশয় থাকতেই পারে।

২২ নভেম্বর বুধবার সকাল ১০টা থেকে মধ্য বাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে অবস্থিত বিকল্পধারার কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। এ কার্যক্রম আগামী ২৫ নভেম্বর শনিবার পর্যন্ত চলবে। একই দিন বিকাল ৪টা থেকে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।  

মনোনয়ন ফরম বিক্রির উদ্বোধনী দিনে বিকল্প শ্রমজীবীধারার সভাপতি আইনুল হক ঢাকা-১৭ ও সিরাজগঞ্জ-৪ আসনে, মো. হোসাইন সরকার কুমিল্লা-৭ আসনে এবং বাংলাদেশ নাগরিক জোট (বিএনজে) মহাসচিব মো. কামরুজ্জামান সিমু মৌলভীবাজার-২ আসনে বিকল্পধারার মনোনয়নপত্র সংগ্রহ করেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম