Logo
Logo
×

রাজনীতি

সড়ক পথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে: জিএম কাদের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩, ০৫:০৩ পিএম

সড়ক পথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে: জিএম কাদের

ফাইল ছবি

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি। 

মঙ্গলবার এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনা করেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

জিএম কাদের বলেন, সড়ক পথ যেন মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। প্রতিদিন সড়কে মৃত্যুর মিছিল মেনে নেওয়া যায় না। প্রতিদিনই সড়কে মানুষের জীবন যাবে- এটাই যেন স্বাভাবিক হয়ে উঠেছে। প্রতিটি দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়, কিন্তু তদন্ত রিপোর্ট কেউ জানেন না। 

তিনি আরও বলেন, দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় না বলেই সড়কে কমছে না দুর্ঘটনা। তাই তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। হতাহতদের পরিবারকে যৌক্তিক ক্ষতিপূরণ দেওয়ার দাবিও জানিয়েছেন জিএম কাদের। 
একই সঙ্গে আহতদের প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি। 

পৃথক আরেকটি শোকবার্তায় চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের হাটহাজারীতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে শিশুসহ সাতজন নিহত ও তিনজন আহত হন।

উপজেলার চারিয়া এলাকায় খাগড়াছড়িগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহত সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম