Logo
Logo
×

রাজনীতি

যতদিন অবরোধ দেওয়া হবে, ততদিন রাজপথে থাকব: শেখ পরশ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ নভেম্বর ২০২৩, ১০:৩৩ পিএম

যতদিন অবরোধ দেওয়া হবে, ততদিন রাজপথে থাকব: শেখ পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, যতদিন বিএনপি-জামায়াত অবরোধ দেবে, নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে যাবে, আমরা সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে রাজপথেই থাকব। সোমবার শ্যামলীতে এক অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন। 

বিএনপি-জামায়াতের পুলিশ হত্যা, কাকরাইল মসজিদ ও রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবন ও সাংবাদিকদের ওপর হামলা এবং অবৈধ অবরোধের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এলাকায় সংসদীয় আসনভিত্তিক এ অবস্থান কর্মসূচি পালন করে স্থানীয় যুবলীগ।

শেখ ফজলে শামস পরশ প্রশ্ন উত্থাপন করে বলেন, যে সন্ত্রাসী বাহিনী ধ্বংসলীলা চালাচ্ছে, তাদের আসল পরিচয় কী? তাদের আসল পরিচয় আলবদর, আল-শামস, রাজাকার বাহিনীর সঙ্গে সখ্য, যাদের হাতে লেগে আছে ৩০ লাখ শহিদের রক্তের দাগ। তাদের দোসর সন্ত্রাসী সংগঠন বিএনপি। যারা এ দেশকে একটি পশ্চাৎপদ সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করতে চায়।

কর্মসূচিতে আরও ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কেন্দ্রীয় নেতা মামুনুর রশীদ, হাবিবুর রহমান পবন, বদিউল আলম, নগর নেতা জাকির হোসেন বাবুল, মাইন উদ্দিন রানা, মোস্তাফিজুর রহমান মাসুদ, ইসমাইল হোসেন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম