Logo
Logo
×

রাজনীতি

জুরাইন কাকলী হাতিরপুল খিলগাঁও ও বিজয়নগরে বিএনপির সড়ক অবরোধ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২৩, ১১:০৮ এএম

জুরাইন কাকলী হাতিরপুল খিলগাঁও ও বিজয়নগরে বিএনপির সড়ক অবরোধ

জুরাইন কাকলী হাতিরপুল খিলগাঁও ও বিজয়নগরে বিএনপির সড়ক অবরোধ

যুগপৎ আন্দোলনের ধারাবাহিকতায় অবিলম্বে সরকারের পদত্যাগসহ একদফা দাবিতে আজ থেকে বিএনপির ডাকে টানা তিন দিনের অবরোধ কর্মসূচি শুরু হয়েছে। অবরোধের সমর্থনে সকালে রাজধানীর জুরাইন, কাকলী, হাতিরপুল, খিলগাঁও ও বিজয়নগরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

হাতিরপুলে বিএনপির কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার নাসির উদ্দীন অসীমসহ দলটির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবরোধ কর্মসূচিতে অংশ নেন। বিজয়নগর সড়কে শাহবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল করে সড়ক অবরোধের চেষ্টা করেন। 

খিলগাঁওয়ে থানা বিএনপির নেতাকর্মীরা মিছিল করেন। সকালে তিতুমীর কলেজ ছাত্রদল গুলশান ১ হতে মহাখালী পর্যন্ত মিছিল বের করে। বিজয় নগরে সড়ক অবরোধের চেষ্টা করে ছাত্রদল। পানির ট্যাংকি থেকে পল্টন মোড় পর্যন্ত অবরোধ মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মো. সাফি ইসলাম,  শিপন বিশ্বাস,  পাঠাগার সম্পাদক মো. আসাদুজ্জামান রিংকু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের যুগ্ম-সম্পাদক সাকিব এবং শামিম শুভ, মহানগরী পূর্ব ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাইম, বায়জিদ, দক্ষিণ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিযাজ এবং শাহবাগ থানা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দামসহ ছাত্রদল, যুবদল, সেচ্ছাসেবক দলসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খিলগাঁও এলাকায় বিক্ষোভ করেছে ছাত্রদল। সকালে বিক্ষোভ মিছিল করে অবস্থান নিতে দেখা গেছে ছাত্র সংগঠনটির নেতাকর্মীদের। বিক্ষোভের নেতৃত্ব দেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সহসভাপতি নাছির উদ্দিন নাছির। বিক্ষোভে অংশ নেন ছাত্রদলের সহসভাপতি আরিফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল আরিফ, আব্দুস সাত্তার পিয়াস, মো. মোস্তাফিজুর রহমান, সহসাধারণ সম্পাদক হায়াত মাহমুদ জুয়েল, সহসাংগঠনিক ইমরান নওশাদ ও সদস্য মো. শাহেদ হাসান, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক  মো. হুমায়ন কবির, যুগ্ম আহ্বায়ক সোহাগ ভূইয়া, ইফতেখার উদ্দিন ফয়সাল, কাজী ইকবাল হোসেন শিখর, আনোয়ার হোসেন বাপ্পি, আল আমিন, আব্দুর রাজীব ও সদস্য মনিরুজ্জামান টিটু এবং রাফাত জামান গাফ্ফার আহ্বায়ক, সবুজবাগ থানাসহ বিভিন্ন থানার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম