Logo
Logo
×

রাজনীতি

গণমানুষের মতামত গ্রহণে তৃণমূল আ.লীগকে ইশতেহার উপ-কমিটির চিঠি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ১০:৩৯ পিএম

গণমানুষের মতামত গ্রহণে তৃণমূল আ.লীগকে ইশতেহার উপ-কমিটির চিঠি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য কৃষক, শ্রমিক, স্থানীয় ক্ষুদ্র ব্যবসায়ী, শ্রমজীবীসহ সমাজের নিম্ন আয়ের মানুষের প্রতিনিধিদের মতামত চেয়েছে আওয়ামী লীগ। এ বিষয়ে দলটির নির্বাচনি ইশতেহার প্রণয়ন উপ-কমিটি তৃণমূল আওয়ামী লীগকে চিঠি দিয়েছে। ইশতেহারে তাদের প্রত্যাশা কী এবং কোন কোন বিষয় ইশতেহারে অন্তর্ভুক্ত করা যায় সেগুলো পাঠানোর জন্য বলা হয়েছে। 

শনিবার ইশতেহার প্রণয়ন উপ-কমিটির সদস্য সচিবের স্বাক্ষরিত চিঠি জেলা, মহানগর, উপজেলা ও পৌর আওয়ামী লীগকে চিঠি দেওয়া হয়। 

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক এবং ইশতেহার প্রণয়ন উপ-কমিটির সদস্য সচিব ড. সেলিম মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তৃণমূল পর্যায়ে সভা করে উপজেলা আওয়ামী লীগ সরাসরি মতামত পাঠাতে পারবে। আবার জেলা আওয়ামী লীগকে দিয়েও উপজেলা আওয়ামী লীগ মতামত ইশতেহার উপ-কমিটিতে দিতে পারবে। তৃণমূলের বিশিষ্টজনদের নিয়ে উপজেলা আওয়ামী লীগ সভা করে তাদের মতামত আমাদের পাঠাবে। 

এদিকে তৃণমূলে পাঠানো চিঠিতে বলা হয়েছে, আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার প্রণয়ন উপ-কমিটি ইতোমধ্যে ইশতেহার প্রণয়ন কার্যক্রম শুরু করেছে। এ কার্যক্রমকে অধিকতর ফলপ্রসূ ও কার্যকর করতে দেশের তৃণমূল পর্যায়ের মানুষের মতামত নেওয়ার প্রয়োজনীয়তা রয়েছে। মতামত সম্পর্কিত প্রতিবেদন আগামী ২ নভেম্বরের মধ্যে ইশতেহার প্রণয়ন উপ-কমিটির কাছে পাঠানোর অনুরোধ করা যাচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম