Logo
Logo
×

রাজনীতি

সাক্কুর মাথায় হাত বুলিয়ে দিলেন মির্জা ফখরুল, ভিডিও ভাইরাল 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৭ অক্টোবর ২০২৩, ০৪:০৭ পিএম

সাক্কুর মাথায় হাত বুলিয়ে দিলেন মির্জা ফখরুল, ভিডিও ভাইরাল 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দল থেকে বহিষ্কৃত নেতা মনিরুল হক সাক্কু। ছবি: যুগান্তর

বিএনপির বহিষ্কৃত নেতা মনিরুল হক সাক্কুর মাথায় হাত বুলিয়ে দিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ধরনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।  

বৃহস্পতিবার কুমিল্লার কালাকচুয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিএনপির রোডমার্চ চলাকালে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: বন্ধু ওবায়দুল কাদেরকে এক হাত নিলেন মান্না 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রোডমার্চটি কালাকচুয়া থেকে সুয়াগাজী এসে পৌঁছালে মহাসড়কের দুপাশে সাক্কুর কর্মী-সমর্থকরা ভিড় করেন। 

এ সময় কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর বহিষ্কার আদেশ প্রত্যাহার চেয়ে স্লোগান দেন তারা। এ সময় মির্জা ফখরুল মাইক্রোবাসের জানালার গ্লাস নামিয়ে সাক্কুকে কাছে নিয়ে মাথায় হাত বুলিয়ে দেন।  
এ ঘটনায় সাক্কুর নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

এর আগে দলের নির্দেশ উপেক্ষা করে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করায় বহিষ্কার করা হয় কেন্দ্রীয় বিএনপির সদস্য ও কুমিল্লা দক্ষিণ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক সাক্কুকে। তবে দল বহিষ্কার করলেও কেন্দ্রীয় কর্মসূচির সব অনুষ্ঠানে সরব উপস্থিতি রয়েছে তার।

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাক্কু বলেন, ‘আমি বিএনপি করি। দুবার কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ছিলাম। দলের জন্য কাজ করেছি। দল আমাকে বহিষ্কার করলেও আমি দলের হয়ে কাজ করি। কর্মীদের নিয়ে দলের অনুষ্ঠান করি। কর্মীরা কাজ করছে। তাই কর্মীরা আমার বহিষ্কার আদেশ প্রত্যাহার চায়। আমি বিএনপির পতাকা গায়ে জড়িয়ে কবরে যেতে চাই।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম