Logo
Logo
×

রাজনীতি

খালেদা জিয়ার ক্ষেত্রে এত হাইকোর্ট দেখানো হচ্ছে কেন: অলি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ১০:২২ পিএম

খালেদা জিয়ার ক্ষেত্রে এত হাইকোর্ট দেখানো হচ্ছে কেন: অলি

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, শেখ হাসিনা (প্রধানমন্ত্রী) ২০০৮ সালে জেল থেকে বের হয়ে সরকারের নির্বাহী আদেশে কানের চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন। শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আমলে জাসদের এক নেতাকে জেল থেকে সরাসরি নির্বাহী আদেশে জার্মানিতে পাঠানো হয়। 

অলি আহমদ বলেন, খালেদা জিয়ার ক্ষেত্রে এত হাইকোর্ট দেখানো হচ্ছে কেন? তাকেও নির্বাহী আদেশে পাঠানো সম্ভব। প্রয়োজন সরকারের সদিচ্ছা।

সোমবার রাজধানীর পূর্ব পান্থপথের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এলডিপি আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। 

অলি আহমদ বলেন, আশা করি সরকার নতুনভাবে তিক্ততা সৃষ্টি না করে খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমতি দেবে। অক্টোবরের পর সরকার হয়তো এ সুযোগ হারাতে পারে। দেশের অবস্থা মোটেই ভালো নয়। 

তিনি আরও বলেন, আমরা ১৮ কোটি মানুষ বর্তমানে খুবই কঠিন সময় পার করছি। বর্তমান সরকারের অপশাসন, দুর্নীতি এবং বিচারহীনতার কারণে সমস্যাগুলো অধিকতর জটিল আকার ধারণ করছে। বিশেষ করে সরকারের একগুঁয়েমি মনোভাব অনেক মারাত্মক বিপদ ডেকে আনতে পারে।

এলডিপির ভাইস প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- দলটির কেন্দ্রিয় নেতা নূরুল আলম তালুকদার, ড. নেয়ামূল বশির, ড. আওরঙ্গজেব বেলাল, অ্যাডভোকেট এসএম মোরশেদ, অধ্যক্ষ সাকলায়েন, অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা কারিমা খাতুন, বিল্লাল হোসেন মিয়াজি, অ্যাডভোকেট আবুল হাশেম, অ্যাডভোকেট নিলু, মেহেদী হাসান মাহবুব, আলী আজগর বাবু, ওমর ফারুক সুমন, ঢাকা মহানগর পূর্বের মো. সোলায়মান, পশ্চিমের সাহাদাত হোসেন মানিক, উত্তরের অবাক হোসেন রনি, দক্ষিণের আবুল কালাম আজাদ প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম