Logo
Logo
×

রাজনীতি

গভীর রাতে ঢামেকের সামনে ছাত্রলীগের ২ নেতাকে মারধর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৪৯ পিএম

গভীর রাতে ঢামেকের সামনে ছাত্রলীগের ২ নেতাকে মারধর

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগের গেটে মারধরের শিকার হয়েছেন ঢাকা কলেজ ছাত্রলীগের পদপ্রত্যাশী দুই নেতা। 

তারা হলেন- সাব্বির হোসাইন ও কাউসার হাসান কায়েস।এর মধ্যে কাউসার হাসান কায়েস বেশি আহত হয়েছেন, তার মাথায় ও চোখে বেশ আঘাত লেগেছে। 

ঢামেকে প্রাথমিক চিকিৎসা শেষে কাউসারকে রাজধানীর ধানমন্ডিতে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, ঢামেকের আমতলা গেটে ঢাকা কলেজের দুইজনের বাইকের সঙ্গে অন্য একটি বাইক আকস্মিকভাবে মুখোমুখি পড়ে যায়। পরে বাইক নিয়ে দুইজন সামনে এগোতে চাইলে চারটি বাইক এসে তাদের পথ আটকে মারধর শুরু করে। তবে মারধরকারী কাউকে চিনতে পারেননি এই প্রত্যক্ষদর্শী।

আহত কাউসার হাসান বলেন, মেডিকেল মোড় থেকে ক্যাম্পাসে যাওয়ার সময় বহির্বিভাগের সামনে একটি বাইক এসে পড়ে, পরে দুঃখ প্রকাশ করে চলে যাই। তখন আরও চারটি বাইক এসে- নেশা করছিস নাকি, ঢাকা কলেজ ছাত্রলীগ করস, তাই না— ইত্যাদি বলে এলোপাতাড়ি মারধর শুরু করে। শহিদ মিনার এলাকার পুলিশ এগিয়ে এলে তারা বাইক নিয়ে পালিয়ে যায়। 

এ বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, ঘটনা শুনে ঢামেকে যাই। একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হলে পাঠিয়েছি, আরেকজনকে পপুলারে ভর্তি করানো হয়েছে। কারা হামলার সঙ্গে জড়িত তা জানি না, বিষয়টি তদন্ত করা হবে। পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীকেও জানানো হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম