Logo
Logo
×

রাজনীতি

শেখ হাসিনার নেতৃত্বেই নারীর ক্ষমতায়ন হয়েছে: আমিনুল ইসলাম 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৭ পিএম

শেখ হাসিনার নেতৃত্বেই নারীর ক্ষমতায়ন হয়েছে: আমিনুল ইসলাম 

ছবি-যুগান্তর

জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে বলেই দেশে আজ সবক্ষেত্রে নারীরা সাহসী ও যোগ্য ভূমিকা রাখতে পারছেন। সচিব থেকে মেজর জেনারেল প্রতিটি পেশায় নারীদের সফল পদচারণায় দেশ আজ এগিয়ে যাচ্ছে। এর রূপকার হচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। তিনিই আমাদের সবচেয়ে বড় শক্তি, বড় সাহস। দেশের এই অগ্রগতি অব্যাহত রাখার জন্য আবারো নৌকায় ভোট দিতে হবে। 

শনিবার বিকালে লোহাগাড়া উপজেলা জাগ্রত নারী সমাজ আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন এসব কথা বলেন। 

নারীনেত্রী নাসিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ। 

বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগ নেতা ফরিদ আহমেদ, মাস্টার ফারুক, শাহজাহান, সাজ্জাদুর রহমান দুলাল, সিরাজুল ইসলাম, জসিম উদ্দিন মিঠুন, জায়েদ বিন কাশেম, নারীনেত্রী জাকিয়া সুলতানা, শারমিন আক্তার, রেহানা আক্তার, দুলালী কর্মকার প্রমুখ। 

আমিনুল ইসলাম আরও বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে লুটপাট করে দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন করেছে, জঙ্গিবাদ কায়েম করেছে, আন্দোলনের নামে অগ্নিসন্ত্রাস করেছে, মানুষ হত্যা করেছে তাদের এ দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে লুটেরা দেশবিরোধী শক্তিকে প্রতিহত করে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম