Logo
Logo
×

রাজনীতি

মহাসমাবেশে ইসলামিক ফ্রন্ট

তত্ত্বাবধায়ক নয়, প্রভাবমুক্ত ইসির অধীনে নির্বাচন 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩, ১০:১৬ পিএম

তত্ত্বাবধায়ক নয়, প্রভাবমুক্ত ইসির অধীনে নির্বাচন 

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন, গণতান্ত্রিক সংস্কৃতিতে কোনো সরকারই নির্বাচন পরিচালনা করে না। নির্বাচন পরিচালনা করে স্বাধীন নির্বাচন কমিশন। তাই তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা স্থায়ী কোনো সমাধান নয়। 

আগামী জাতীয় নির্বাচন নিয়ে সৃষ্ট রাজনৈতিক সংকট নিরসনে সরকারের প্রভাবমুক্ত স্বাধীন ও শক্তিশালী নির্বাচন কমিশন (ইসি) এবং তাদের অধীনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই। শনিবার রাজধানীর বায়তুল মোকাররমের উত্তর গেটে জাতীয় মহাবেশে এসব কথা বলেন তিনি। 

সমাবেশে বক্তৃতা করেন আল্লামা মোশাররফ হোসেন হেলালী, দলের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী, যুগ্ম মহাসচিব পীরে তরিকত আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সচিব মোহাম্মদ তরিকুল হাসান লিংকন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা এএম মঈনউদ্দীন চৌধুরী হালিম, অ্যাডভোকেট জসিম উদ্দিন মাহমুদ, আবু নোমান ভূঁইয়া, মাওলানা জিয়াউল হক রেজভী, দেলোয়ার হোসেন ফয়সাল, আবু সাঈদ শাফিন, মোহাম্মদ তারেক  হোসাইন, মোহাম্মদ সাঈদ হোসেন এবং মোহাম্মদ কবির হোসেন প্রমুখ। 

বাহাদুর শাহ মোজাদ্দেদী আরও বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ। এটি নিয়ন্ত্রণে পদক্ষেপ নিতে হবে। তার মতে, দেশে ও স্বাধীনতাবিরোধীদের চক্রান্ত বাড়ছে। এদের চক্রান্ত প্রতিহত করতে উদ্যোগ নিতে হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম