Logo
Logo
×

রাজনীতি

‘এক নেতাকে খুঁজতে গিয়ে নিখোঁজ ছাত্রদলের আরও ৫ নেতা’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৯ আগস্ট ২০২৩, ০৩:০০ পিএম

‘এক নেতাকে খুঁজতে গিয়ে নিখোঁজ ছাত্রদলের আরও ৫ নেতা’

ফাইল ছবি

জাতীয়তাবাদী ছাত্রদলের ছয় নেতাকে খুঁজে না পাওয়ার অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার গভীর রাতে গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে এ অভিযোগ করেন রিজভী। বিবৃতিতে বাসার সামনে থেকে তুলে নিয়ে যাওয়া ছয় ছাত্রদল নেতাকে পরিবারের কাছে ফেরত দেওয়ার আহ্বান জানান। 

বিবৃতিতে রুহুল কবির রিজভী বলেন, ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম শুক্রবার বেলা ১১টায় তার আজিমপুরের বাসা থেকে বের হন। তখন থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। 

তার খোঁজ নেওয়ার জন্য মমিনুল ইসলামের বাসার সামনে গেলে ছাত্রদলের কেন্দ্রীয় সহসাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহসভাপতি মো. হাসানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল রিয়াদ, বিশ্ববিদ্যালয়ের এফ রহমান হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন মোহাম্মদ বাবরকে সাদাপোশাকধারী লোকেরা তুলে নিয়ে যায়।

বিবৃতিতে রিজভী ছয় ছাত্রদল নেতার খোঁজ না পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। 

তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিরোধীদলীয় নেতা-কর্মীদের বেআইনিভাবে আটকের পর তা অস্বীকার করা এখন অভ্যাসে পরিণত হয়েছে। এ ধরনের অমানবিক ঘটনা প্রতিদিন ঘটছে।

আরও পড়ুন শ্রাবণকে ‘সরিয়ে দেওয়া’ নিয়ে মুখ খুললেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম 

আটকের পর অস্বীকার করাটা অবৈধ আওয়ামী সরকার বিরোধী দল নিধনে মোক্ষম অস্ত্র হিসেবে ব্যবহার করছে। বিএনপি নেতা রিজভী ছাত্রদলের ছয় নেতাকে পরিবারের কাছে ফেরত দেওয়ার আহ্বান জানান।

তবে রিজভীর অভিযোগের বিষয়ে আইনশৃংখলা বাহিনীর কোনো বক্তব্য পাওয়া যায়নি। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম